ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট শুরু

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৫, ৩১ মার্চ ২০২১  
ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও আর্মি গলফ ক্লাবের ব্যবস্থাপনায় আজ বুধবার (৩১ মার্চ) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২১’। চারদিন ব্যাপী এই প্রতিযোগিতা শনিবার (৩ এপ্রিল) সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে।

প্রথম দিনে বিভিন্ন ক্যাটাগোরিতে ১৩০ জন গলফার অংশ নেন। এ বিষয়ে আর্মি গলফ ক্লাবের জেনারেল ম্যানেজার (গলফ) মেজর (অবঃ) মো. শাহজাহান হোসেন রাইজিংবিডিকে বলেন, ‘যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে আজ প্রতিযোগিতার প্রথম দিনে ১৩০ জন গলফার অংশ নেন বিভিন্ন ক্যাটাগোরিতে। কালকেও প্রায় ১৫০ জনের মতো অংশ নিবেন। চারদিনে প্রায় ছয় শতাধিক দেশি ও বিদেশি অ্যামেচার গলফাররা অংশ নিবেন এবারের এই প্রতিযোগিতায়। শনিবার সকালে উদ্বোধনী ও রাতে সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হবে ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট।’

অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট পাঁচটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হবে। ক্যাটাগোরিগুলো হল- লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। টুর্নামেন্টে ছয় শতাধিক খেলোয়াড় অংশ নিতে যাচ্ছেন। যার মধ্যে বিদেশিরাও রয়েছেন।

আজ টুর্নামেন্ট শুরু হলেও আনুষ্ঠানিক উদ্বোধন হবে শনিবার সকালে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ওয়ালটন গ্রুপের সম্মানিত ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী, উপস্থিত থাকবেন আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. মোশফেকুর রহমানসহ অন্যান্যরা।

একই দিন আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে এ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সম্মতি জ্ঞাপন করেছেন।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়