ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হ্যাজেলউডও সরে দাঁড়ালেন আইপিএল থেকে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৬, ১ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:৩০, ৮ এপ্রিল ২০২১
হ্যাজেলউডও সরে দাঁড়ালেন আইপিএল থেকে

তৃতীয় অস্ট্রেলিয়ান ক্রিকেটার হিসেবে আসন্ন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে নাম মুছে ফেললেন ফাস্ট বোলার জশ হ্যাজেলউড। গত মার্চের শুরুতে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর তরুণ উইকেটকিপার-ব্যাটসম্যান জশ ফিলিপস ব্যক্তিগত কারণে সরে দাঁড়ান। সানরাইজার্স হায়দরাবাদ অলরাউন্ডার মিচেল মার্শ লম্বা জৈব সুরক্ষা বলয়ে থাকতে অপারগতা প্রকাশ করে আইপিএল না খেলার সিদ্ধান্ত জানান।

৩০ বছর বয়সী হ্যাজেলউড ২০২০ সালের আগস্ট থেকে এই বছরের জানুয়ারি পর্যন্ত আলাদা কয়েকটি জৈব সুরক্ষা বলয়ে ছিলেন। সামনেও ব্যস্ত আন্তর্জাতিক মৌসুম, রয়েছে ওয়েস্ট ইন্ডিজ, বাংলাদেশ সিরিজ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপের পর অ্যাশেজ। তাই ‘মানসিক ও শারীরিকভাবে নিজেকে প্রস্তুত রাখার সেরা সুযোগটি’ নিজেকে দিতে চান অভিজ্ঞ ক্রিকেটার।

আরও খবর...

জৈব সুরক্ষা বলয় আতঙ্কে আইপিএলে নেই মার্শ

গত আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে তিন ম্যাচ খেলেন হ্যাজেলউড। বৃহস্পতিবার (১ এপ্রিল) দলটিতে যুক্ত হতে ভারতে পৌঁছানোর কথা। কিন্তু জানিয়ে দিলেন আসছেন না, ‘বিভিন্ন সময়ে জৈব সুরক্ষা বলয় ও কোয়ারেন্টাইনে লম্বা ১০ মাস কাটিয়েছি। তাই আমি ক্রিকেট থেকে বিশ্রাম নেওয়ার ও ঘরে কিছুটা সময় কাটানোর সিদ্ধান্ত নিয়েছি। আগামী দুই মাস অস্ট্রেলিয়াতে থাকবো।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়