ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বৃষ্টি আর ক্যারিবিয়ান বোলারদের দাপট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৫, ১ এপ্রিল ২০২১   আপডেট: ১৭:৫১, ৮ এপ্রিল ২০২১
বৃষ্টি আর ক্যারিবিয়ান বোলারদের দাপট

অ্যান্টিগার বৃষ্টিতে জমলো না ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কার তৃতীয় দিনের খেলা। বৃষ্টির পেটেই গেছে অর্ধেক দিন। বাকি সময়ে দাপট দেখান স্বাগতিক বোলাররা। ক্যারিবিয়ানদের ৩৫৪ রানের জবাবে ৮ উইকেটে ২৫০ রানে বুধবারের (১ এপ্রিল) খেলা শেষ করেছে লঙ্কানরা।

আগের ম্যাচে অভিষিক্ত হয়ে সেঞ্চুরি মারা পাথুম নিশানকা হাফ সেঞ্চুরি থেকে এক রান দূরে। ১১৯ বলে চারটি চারে ৪৯ রানে অপরাজিত তিনি। ১১ বল খেলে রানের খাতা না খুলে তাকে সঙ্গ দিয়েছেন লাসিথ এম্বুলদেনিয়া। ২ উইকেট হাতে রেখে ১০৪ রানে পিছিয়ে সফরকারীরা।

৩ উইকেটে ১৩৬ রানে সকাল শুরু করেছিল শ্রীলঙ্কা। ৩৪ রানে অপরাজিত দিনেশ চান্ডিমাল ৬ রানের আক্ষেপ নিয়ে শ্যানন গ্যাব্রিয়েলের শিকার হন। ৪৪ রানে থামেন তিনি, ধনঞ্জয়া ডি সিলভার সঙ্গে তার জুটি ছিল ৭৫ রানের। ২৩ রানে খেলতে নামা ধনঞ্জয়া ৩৯ রানে থামেন।

এর পর নিরোশান ডিকবেলাকে নিয়ে নিশানকার লড়াই। তাদের ২৬ রানের জুটিতে দুইশ পেরোয় শ্রীলঙ্কা। ২০ রানে ডিকবেলার আউটের পর ১৭ রানের ব্যবধানে সুরাঙ্গা লাকমল (৬) ও দুষ্মন্ত চামিরাকে (২) হারায় তারা। ২৩১ রানে ৮ উইকেট হারানোর পর উইন্ডিজের সঙ্গে ব্যবধানটা কমানোর লড়াই করছেন নিশানকা।

আলজারি জোসেফ ও জেসন হোল্ডার ওয়েস্ট ইন্ডিজের হয়ে দুটি করে উইকেট নিয়ে সেরা বোলার। কাইল মায়ার্স, জার্মেইন ব্ল্যাকউড, শ্যানন গ্যাব্রিয়েল ও কেমার রোচ পেয়েছেন একটি করে উইকেট।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়