ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধন

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৬, ৩ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:৩২, ৩ এপ্রিল ২০২১
ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্টের উদ্বোধন

ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানের একটি দৃশ্য || ছবি: আব্দুল হান্নান

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় ও আর্মি গলফ ক্লাবের ব্যবস্থাপনায় গত বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট-২০২১’। আজ শনিবার (৩ এপ্রিল) চারদিন ব্যাপী এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছে।

আর্মি গলফ ক্লাবে সকালে প্রতিযোগিতার উদ্বোধন করেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি) এর ভিসি ও আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান। এ সময় আরও উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের সম্মানিত ভাইস চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী, ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল শাহ- নূর জিলানী, আর্মি গলফ ক্লাবের গলফ ক্যাপ্টেন কর্নেল মো. সাজ্জাদ হোসেন এবং আর্মি গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা কর্নেল এস এম শওকত আলীসহ অন্যান্যরা।

প্রতিযোগিতার প্রথম দিনে (বুধবার) বিভিন্ন ক্যাটাগোরিতে ১৩০ জন অংশ নেন। দ্বিতীয় দিনে অংশ নেন ১৭১ জন। আর তৃতীয় দিন শুক্রবার অংশ নেন ১৭৬ জন। আজ শনিবার বাকিরা অংশ নেন এবং বিভিন্ন ক্যাটাগোরির বিজয়ী নির্ধারণ করা হয়।

আজ রাতে আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে এ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল আজিজ আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সম্মতি জ্ঞাপন করেছেন।

অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত এই টুর্নামেন্ট পাঁচটি ক্যাটাগোরিতে অনুষ্ঠিত হয়। ক্যাটাগোরিগুলো হল- লেডিস, জুনিয়র, ভ্যাটারান, রেগুলার ও সিনিয়র। টুর্নামেন্টে ছয় শতাধিক খেলোয়াড় অংশ নিয়েছেন। যার মধ্যে বিদেশিরাও ছিলেন।

অ্যামেচার গলফ টুর্নামেন্ট হওয়ায় এখানে কোনো প্রাইজমানি নেই। তবে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে বিজয়ীদের জন্য গিফট হ্যাম্পার ও ট্রফি রয়েছে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার এটিএন বাংলা, এটিএন নিউজ ও আরটিভি। রেডিও পার্টনার রেডিও টুডে। সহযোগিতায় রয়েছে ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার হিসেবে আছে রাইজিংবিডি.কম।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়