ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মঈনের অনুরোধে জার্সি থেকে মদের বিজ্ঞাপন সরালো চেন্নাই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১৬, ৫ এপ্রিল ২০২১  
মঈনের অনুরোধে জার্সি থেকে মদের বিজ্ঞাপন সরালো চেন্নাই

সম্প্রীতির অনন্য দৃষ্টান্ত স্থাপন করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংস। দলটির মুসলিম ক্রিকেটার মঈন আলী অনুরোধ করেছিলেন জার্সিতে থাকা মদের বিজ্ঞাপন সরিয়ে দিতে; তার কথা মতো তাই করলো চেন্নাই কর্তৃপক্ষ।

ব্রিটিশ অলরাউন্ডার মঈন ধর্মের রীতিনীতি অনুযায়ী চলাফেরা করেন। কিন্তু এবারের চেন্নাইয়ের জার্সির ডান হাতের বাহুতে পানীয় (মদ) এসএনজি-১০০০ এর লোগো রয়েছে। এটি এসএনজি পানীয় কোম্পানির একটি বিয়ার। এটা সরিয়ে দিতে কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেছিলেন মঈন।

চেন্নাইয়ের একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় দৈনিক টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে বিষয়টি তুলে ধরেছে। সূত্র জানায়, 'চেন্নাই সুপার কিংস তাদের খেলোয়াড়দের প্রতিটি সিদ্ধান্তকে সম্মান করে। যদি কেই পানীয়র লোগো সহ জার্সি না পরে তাহলে তারা বুঝবে। এখানে ফ্র্যাঞ্চাইজি ও স্পন্সর প্রতিষ্ঠান থেকে কোনো বাধ্যবাধকতা নেই।'

তবে মঈন আলীর জন্য এটা প্রথম কিছু নয়। ২০১৯ আইসিসি ক্রিকেট বিশ্বকাপ জয়ের পর পুরো দল যখন শ্যাম্পেইন দিয়ে পার্টি করছিলেন তখন তিনি দূরে সরে গিয়েছিলেন। এ ছাড়া আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলার সময়ও একই অনুরোধ করেছিলেন এই ব্রিটিশ অলরাউন্ডার।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ