Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৫ শাওয়াল ১৪৪২

‘পিএসজিতে মেসিকে সতীর্থ হিসেবে পাওয়া হবে দারুণ’

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৮, ৫ এপ্রিল ২০২১  
‘পিএসজিতে মেসিকে সতীর্থ হিসেবে পাওয়া হবে দারুণ’

জাতীয় দলে সতীর্থ হিসেবে আন্তর্জাতিক ফুটবলে অনেক ম্যাচ খেলেছেন আর্জেন্টিনার দুই তারকা লিওনেল মেসি ও আনহেল দি মারিয়া। এবার ক্লাব পর্যায়েও ছয়বারের ব্যালন ডি’অর জয়ীর পাশে খেলতে চান প্যারিস সেন্ত জার্মেইর প্লে মেকার।

আগামী জুনে বার্সেলোনার সঙ্গে বর্তমান চুক্তি শেষ হচ্ছে মেসির। ন্যু ক্যাম্পে তার ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা থাকলেও তাকে রেখে দিতে বদ্ধপরিকর নতুন ক্লাব প্রেসিডেন্ট হোয়ান লাপোর্তা ও কোচ রোনাল্ড কোমান। অবশ্য এখন পর্যন্ত কোনও অগ্রগতি নেই এ বিষয়ে।

গত মৌসুম শেষে বার্সেলোনা ছেড়ে চলে যেতে চেয়েছিলেন মেসি। কিন্তু রিলিজ ক্লজ জটিলতায় অনিচ্ছা সত্ত্বেও থেকে যেতে হয়েছে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে। এখন পর্যন্ত চুক্তি নবায়ন না হওয়ায় তার পরের ঠিকানা হিসেবে ধারণা করা হচ্ছে ম্যানচেস্টার সিটি কিংবা পিএসজিকে।

এরই মধ্যে ফরাসি চ্যাম্পিয়নদের তারকা খেলোয়াড় নেইমার, মার্কো ভেরাত্তি ও লিয়ান্দ্রো পারেদেস মেসিকে সতীর্থ হিসেবে পাওয়ার ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন। এবার দি মারিয়াও তাদের সঙ্গে সুর মেলালেন। বেইন স্পোর্টসকে আর্জেন্টাইন তারকা বলেছেন, ‘আমার পুরো ক্যারিয়ারে আমি যা যা দেখেছি, আমি মনে করি লিও অন্য গ্রহ থেকে এসেছে। তাকে সতীর্থ (ক্লাব পর্যায়ে) হিসেবে পাওয়া হবে দারুণ। কিন্তু সে এখন বার্সেলোনার খেলোয়াড়, তার চুক্তি আছে। এরপর আমরা দেখবো।’

জাতীয় দলের সতীর্থের সঙ্গে নানান কথা হয় দি মারিয়ার, ‘আমি তার সঙ্গে অনেক কথা বলি এবং সবসময় তাকে বলি যে সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হলো তার ও তার পরিবারের সুখ। অন্য কিছু বলা কঠিন।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়