ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

এবার মুম্বাই দলে করোনার হানা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৪২, ৬ এপ্রিল ২০২১  
এবার মুম্বাই দলে করোনার হানা

আইপিএলের ১৪তম আসর শুরু হতে আর তিন দিন বাকি। শুক্রবার (৯ এপ্রিল) চেন্নাইয়ের চেপুকে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। গত কদিন ধরে একের পর এক করোনাভাইরাসে আক্রান্তের খবর মিলছে। এবার মুম্বাই দলেও হানা দিলো প্রাণঘাতী ভাইরাস।

করোনা পজিটিভ হয়েছেন মুম্বাইয়ের স্কাউট ও উইকেটকিপিং কনসাল্টেন্ট কিরণ মোরে। মঙ্গলবার (৬ এপ্রিল) এই খবর দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। সাবেক ভারতীয় উইকেটকিপার-ব্যাটসম্যান উপসর্গহীন এবং তাকে আইসোলেশনে রাখা হয়েছে।

মুম্বাই এক বিবৃতিতে বলেছে, ‘কিরণ মোরে বর্তমানে উপসর্গহীন এবং আইসোলেশনে আছেন। মুম্বাই ইন্ডিয়ান্স ও কিরণ মোরে বিসিসিআইর স্বাস্থ্য বিধি মেনেছে। বিসিসিআইর প্রটোকল মেনে মোরের স্বাস্থ্য পর্যবেক্ষণ করে যাবে আমাদের মেডিক্যাল টিম। এই কঠিন পরিস্থিতিতে নিরাপদ থাকতে ও কোভিড বিধি যথাযথভাবে মেনে চলার কথা আমাদের ভক্তদের স্মরণ করিয়ে দিচ্ছি।’

একই দিন মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামের দুজন মাঠকর্মী ও একজন কাঠমিস্ত্রির করোনা শনাক্ত হয়েছে। গত শনিবার এই মাঠের ১০ জন গ্রাউন্ডসম্যানের আক্রান্তের খবর পাওয়া যায়। একে একে আক্রান্ত হন মুম্বাইয়ে অবস্থান করা দিল্লি ক্যাপিটালসের স্পিনার অক্ষর প্যাটেল ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ওপেনার দেবদূত পাডিক্কাল।

এমন পরিস্থিতিতেও সোমবার (৫ এপ্রিল) মহারাষ্ট্র আইপিএল আয়োজনের ব্যাপারে সবুজ সংকেত দিয়েছে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়