ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

লিভারপুল ম্যাচের দিনে রিয়ালের আরেক ধাক্কা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৫, ৬ এপ্রিল ২০২১  
লিভারপুল ম্যাচের দিনে রিয়ালের আরেক ধাক্কা

রাফায়েল ভারানে

লিভারপুলের বিপক্ষে মঙ্গলবার (৬ এপ্রিল) চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালে নামার আগে রিয়াল মাদ্রিদ পেলো দুঃসংবাদ। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন রাফায়েল ভারানে। অলরেডদের বিপক্ষে দুই লেগের কোনোটিতে বিশ্বকাপ জয়ী ফরাসি ডিফেন্ডারকে পাবে না পাঁচবারের ইউরোপ চ্যাম্পিয়নরা।

লিভারপুল ম্যাচের আগে ছিটকে যাওয়ার তালিকায় চোটাক্রান্ত সার্জিও রামোসের সঙ্গে যোগ দিলেন ভারানে। দুই ডিফেন্ডারের অনুপস্থিতি রিয়ালের রক্ষণে বড় শূন্যতা তৈরি করবে নিঃসন্দেহে। স্পেনে স্থানীয় সময় বেলা একটার পর ভারানের করোনায় আক্রান্ত হওয়ার খবর পায় মাদ্রিদ ক্লাব। কয়েক দিনের জন্য আইসোলেশনে যেতে হচ্ছে তাকে।

প্রাণঘাতী ভাইরাসের ছোবলে ভারানে শনিবার (১০ এপ্রিল) বার্সেলোনার বিপক্ষে এল ক্লাসিকোও খেলতে পারবেন না। এক সপ্তাহের বেশি আইসোলেশনে থাকতে হবে বলে আগামী বুধবার (১৪ এপ্রিল) অ্যানফিল্ডের দ্বিতীয় লেগও খেলা হবে না ফরাসি ডিফেন্ডারের।

এর আগে আন্তর্জাতিক বিরতিতে স্পেন জাতীয় দলে খেলার সময় চোট পান রামোস। তাতে দ্বিতীয় দফায় মাঠের বাইরে ছিটকে যেতে হয়েছে এই অভিজ্ঞ সেন্টার ব্যাককে। লিভারপুল ম্যাচে দুজনের অনুপস্থিতিতে রক্ষণ সামলানোর দায়িত্বে থাকতে পারেন এদার মিলিতাও ও নাচো ফার্নান্দেজ।

আরও খবর...

* শেষ আটের মহারণে রিয়াল-লিভারপুল, এগিয়ে কারা

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়