ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টিতে শাদাবের বদলি জাহিদ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৫, ৭ এপ্রিল ২০২১   আপডেট: ০৭:৪৫, ৮ এপ্রিল ২০২১
জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টিতে শাদাবের বদলি জাহিদ

পায়ের পাতার চোটে দক্ষিণ আফ্রিকায় দুটি ওয়ানডে খেলে আফ্রিকা সফর থেকে ছিটকে গেছেন পাকিস্তানের অলরাউন্ডার শাদাব খান। জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে তার বদলি হিসেবে রিস্ট স্পিনার জাহিদ মাহমুদকে দলে অন্তর্ভুক্ত করলো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

দক্ষিণ আফ্রিকায় তিন ওয়ানডে ও চারটি টি-টোয়েন্টি খেলে জিম্বাবুয়েতে যাবে পাকিস্তান। ২১ এপ্রিল হারারেতে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এর পর খেলবে দুটি টেস্ট। সাত অতিরিক্ত খেলোয়াড়ের একজন হয়ে দক্ষিণ আফ্রিকা সিরিজের আগে জাতীয় ক্যাম্পে যোগ দিয়েছিলেন জাহিদ।

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট দলে জায়গা পেয়েছিলেন ৩৩ বছর বয়সী এই রিস্ট স্পিনার। এবার যুক্ত করা হলো টি-টোয়েন্টি দলেও। এই সংস্করণ দিয়ে গত ১৪ ফেব্রুয়ারি লাহোরে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আন্তর্জাতিক অভিষেক হয়েছিল জাহিদের। জাতীয় দলের হয়ে ওই একটাই ম্যাচ খেলেন তিনি, সফরকারীদের ১৬৪ রানে আটকে রাখতে নেন ইনিংস সেরা তিন উইকেট।

পিসিবি আরও নিশ্চিত করেছে দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি দলেও থাকছেন ফখর জামান। চলতি দক্ষিণ আফ্রিকা সফরে কেবল ওয়ানডে দলে রাখা হয়েছিল তাকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়