Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৭ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৪ ১৪২৮ ||  ০৪ রমজান ১৪৪২

চন্দ্রদ্বীপকে হারিয়ে ক্রিকেটের ফাইনালে জাহাঙ্গীরাবাদ 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৬, ৮ এপ্রিল ২০২১  
চন্দ্রদ্বীপকে হারিয়ে ক্রিকেটের ফাইনালে জাহাঙ্গীরাবাদ 

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমস পুরুষ ক্রিকেটে ফাইনাল নিশ্চিত করল জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন। ১০ এপ্রিল সোনা জয়ের লড়াইয়ে জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোনের প্রতিপক্ষ বরেন্দ্র নর্থ জোন। শহীদ আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) একই মাঠে চন্দ্রদ্বীপ সাউথ জোনকে ৪০ রানে পরাজিত করেছে জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন। এর আগে গতকাল চট্টলা ইস্ট জোনকে ৩৬ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে বরেন্দ্র নর্থ জোন।

টস জিতে আগে ব্যাট করা জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন ৪৯.৩ ওভারে অল আউট হওয়ার আগে ২১১ রান তোলে। শুরুতে ৫০ রানে ৫ উইকেট হারিয়ে বসলেও মিডল অর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় দুইশ’পার হয় দলটির স্কোর। আরিফুল ইসলাম ইনিংস সর্বোচ্চ ৭৫, শাহরিয়ার আলম মাহিম অপরাজিত ৪৪, সাগর আহমেদ ২২, সানজিদুর রহমান সোহান ১৭, আবু বকর আহমেদ ১৩, মো. রিজওয়ান ১১ রান করেন। চন্দ্রদ্বীপ সাউথ জোনের রাশেদুর ইসলাম, হাসিব হাওলাদার ৩টি করে, মো. রিজওয়ান ও মারুফ হোসেন ২টি করে উইকেট নেন।

জবাবে ৪৫.২ ওভারে ১৭১ রানে অলআউট হয়েছে চন্দ্রদ্বীপ সাউথ জোন। হাবিবুর রহমান মুন্না ৫২, শাহরিয়ার সাকিব ২৯, জিল্লুর রহমান ২০, অভিক ঘোষ ১৮, মো. রিজওয়ান ১৩, শাওন কাজী সুমন ১৩ রান করেন। জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোনের আরিফুল ইসলাম, সানজিদুর রহমান সোহান ২টি করে, রেজওয়ান হোসেন ও খালেদ সাইফউল্লাহ ১টি করে উইকেট নেন।

জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোনের আরিফুল ইসলাম ম্যাচ সেরা নির্বাচিত হন। 

ঢাকা/ইয়াসিন

সর্বশেষ

পাঠকপ্রিয়