ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

চেন্নাই-দিল্লি, সম্ভাবনার পাল্লায় কে এগিয়ে?

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:০৩, ১০ এপ্রিল ২০২১   আপডেট: ১২:২১, ১০ এপ্রিল ২০২১
চেন্নাই-দিল্লি, সম্ভাবনার পাল্লায় কে এগিয়ে?

কিংবদন্তি বনাম উত্তরসূরির দ্বৈরথ। সত্যি-ই কি তা নয়!

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মাহেন্দ্র সিং ধোনির সঙ্গে যখন টস করতে নামবেন রিশাভ পান্ত তখন কী একটুও বুক ধড়ফড় করবে না! পান্তের ধড়ফড় করুক আর নাই করুক, আইপিএলের দুই দলের ম্যাচ ভিন্ন মাত্রা যোগ করছে। কারণ পান্ত যাকে দেখে বড় হয়েছেন, আদর্শ মেনেছেন; আজকের লড়াইটা তার সঙ্গেই।

চেন্নাই সুপার কিংস ও দিল্লি ক্যাপিটালসের ম্যাচ আজ সন্ধ্যা সাড়ে আটটায় মুম্বাইয়ে। নিরপক্ষে ভেন্যুতে ম্যাচ আয়োজন হচ্ছে বলে এবার বাড়তি উত্তেজনা। দিল্লির সেই ‘ম্যাক্সিকান ওয়েব’ এবার থাকবে না। থাকবে না ধোনির চিরপরিচিত চেন্নাইয়ের জনস্রোত।

চেন্নাই দল অনেকটা ওল্ড স্কুল! ধোনি দলে রয়েছে তার পুরোনো দিনের সঙ্গীরা। সুরেশ রায়না, ডু প্লেসিস, আম্বাতি রাইডু, রবীন্দ্রর জাদেজা, ডোয়াইন ব্রাভো সবাই তার খুব কাছের, খুব প্রিয়, পুরোনো সৈনিক। এ দলটা অনেক দিন ধরেই খেলছে একসঙ্গে। তাই শক্তিমত্তায় তারা কিছুটা হলেও এগিয়ে। তবে বেশিরভাগ ক্রিকেটার উচ্চমানের ক্রিকেট থেকে দূরে থাকায় দলের রসায়ন জমকে কী না তা নিয়ে অনেক ধোঁয়াশাও রয়েছে।

অন্যদিকে পান্তের দিল্লি নিজেদের গড়ছে নতুন করে। দলে অমিত সম্ভাবনা। পৃথ্বী শহ, পান্ত, ধাওয়ান, স্মিথ, হেটমায়ার ও স্টনিসরা একসঙ্গে জ্বলে উঠলে কপাল পুড়বে যে কোনো দলেরই।

গতবার দিল্লি হয়েছিল রানার্সআপ। চেন্নাই আইপিএলের ইতিহাসে প্রথমবার উঠতে পারেনি শেষ চারে। দুই দলই এবার ক্ষুধার্ত আগের আসরের পারফরম্যান্স ছাড়িয়ে যাওয়ার।

ঢাকা/ইয়াসিন

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়