Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৫ শাওয়াল ১৪৪২

সাকিব ভাই না থাকলেও দলে প্রভাব পড়বে না: মুমিনুল

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫১, ১১ এপ্রিল ২০২১   আপডেট: ২৩:৪৩, ১১ এপ্রিল ২০২১
সাকিব ভাই না থাকলেও দলে প্রভাব পড়বে না: মুমিনুল

সংবাদ সম্মেলনে মুমিনুল হক (ছবি: রাইজিংবিডি)

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান থাকবেন না আগে থেকেই নিশ্চিত ছিল। তার না থাকায় দলের ফলাফলে কোনো প্রভাব পড়বে না বলে মনে করেন টেস্ট অধিনায়ক মুমিনুল হক। 

রোববার (১১ এপ্রিল) টেস্ট সিরিজকে সামনে রেখে গণমাধ্যমের মুখোমুখি হয়ে এমন মন্তব্য করেন মুমিনুল।

তিনি বলেন,  'আমার কাছে মনে হয় না সাকিব ভাই বা মুস্তাফিজ না থাকলে দলের ফলাফল হবে না। দেখেন খেলোয়াড় তো আরও আছে। ওনাদের তো ১০-১২টা হাত না। বাকিদেরও ১০-১২টা হাত না। আমার কাছে মনে হয় না এর (সাকিব না থাকলে) কোনো প্রভাব পড়বে।'

আজ মিরপুর শের-ই বাংলায় দলীয়ভাবে অনুশীলন করে বাংলাদেশ। সকাল ১০টা থেকে শুরু হয়ে চলে দুপুর পর্যন্ত। অনুশীলন শেষেই গণমাধ্যমের মুখোমুখি হন টেস্ট অধিনায়ক। 

সম্প্রতি বাংলাদেশ দল জয়ের মুখ দেখছে না। নিউ জিল্যান্ডে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে ধবলধোলাই হয়েছে বাংলাদেশ। এর আগে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হেরেছে টেস্ট সিরিজ। মুমিনুল জানান দলগত পারফরম্যান্স না থাকাই হারের কারণ। 

'আমরা হয়তো দলগত ভাবে খেলতে পারছি না এই কারণে ইতিবাচক ফলাফল হচ্ছে না। আর কোন কিছু না।' 

কাল দুপুর সাড়ে ১২টায় বাংলাদেশ এয়ারলাইন্সের একটি চাটার্ড ফ্লাইটে শ্রীলঙ্কা যাবে দল। তিনদিন রুম কোয়ারেন্টাইনের পর শুরু হবে অনুসশীল। ১৭-১৮ তারিখে হবে নিজেদের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচ। ২১ তারিখ থেকে শুরু হবে টেস্ট সিরিজ। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়