Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৫ শাওয়াল ১৪৪২

কোপায় বার্সার শিরোপা জেতা নিয়ে সংশয়ে তিনি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০২, ১২ এপ্রিল ২০২১  
কোপায় বার্সার শিরোপা জেতা নিয়ে সংশয়ে তিনি

লা লিগায় শনিবার (১০ এপ্রিল) রিয়াল মাদ্রিদের কাছে হারের ধাক্কা খেয়েছে বার্সেলোনা। তাতে ঘরোয়া ফুটবলে দ্বিমুকুট জয়ের আশা ক্ষীণ হয়ে গেলো। ৩০ ম্যাচ শেষে লিগের পয়েন্ট টেবিলে তারা এখন তিনে। ক্লাসিকো জয় আগামী শনিবার (১৭ এপ্রিল) অ্যাথলেটিক ক্লাবের বিপক্ষে কোপা দেল রে ফাইনালে আত্মবিশ্বাসের জ্বালানি হতে পারতো। কিন্তু তা হয়নি। এই প্রতিযোগিতার শিরোপা পুনরুদ্ধারে বার্সাকে নিয়ে সংশয় প্রকাশ করেছেন দলের ডিফেন্ডার জোর্দি আলবা।

৩০ বারের রেকর্ড চ্যাম্পিয়ন বার্সা। আর গত বছর ২৩তম কোপা দেল রে জিতে সবচেয়ে বেশি শিরোপা অর্জনে কাতালানদের পরে অ্যাথলেটিক। এই তো জানুয়ারিতে স্প্যানিশ সুপার কাপ ট্রফিও হাতে নিয়েছে ফাইনালে বার্সাকে হারিয়ে। ফের সেই সেভিয়েতেই মুখোমুখি হচ্ছে দুই দল। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে রিয়ালের কাছে ২-১ গোলের হার তাদের বিশ্বাসে বড় ধাক্কাই দিয়েছে।

রিয়ালের মাঠ থেকে ব্যর্থতা নিয়ে ঘরে ফেরার পর দলের ডিফেন্ডার জেরার্দ পিকে সতীর্থদের আত্মবিশ্বাস যোগাতে সর্বোচ্চ চেষ্টা করেন। কিন্তু আশাবাদী হতে পারেননি আলবা। স্প্যানিশ গণমাধ্যম দেপোর্তেস কুয়াত্রোসের মাইক্রোফোনে শোনা গেছে তাদের কথোপকথন। পিকে বলছিলেন, ‘চিন্তা করো না, আমরা জিতবো।’ তিনি বলতে থাকেন, ‘আমরা এই কোপা নিশ্চিত জিতবো, সবাই সাহস রাখো।’ আলবা বলেন, ‘আমি মনে করি না, নাহ।’ পিকে জানতে চান, ‘কী?’ আলবা, ‘আমার মনে হয় না।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়