Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৬ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ২ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

৩০ কোটি ইউরোতেও পিএসজির নেইমারকে পায়নি রিয়াল!

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৪৫, ১২ এপ্রিল ২০২১  
৩০ কোটি ইউরোতেও পিএসজির নেইমারকে পায়নি রিয়াল!

২০১৭ সালে দলবদলের বাজারে বিশ্ব রেকর্ড গড়ে ২২ কোটি ইউরোতে বার্সা থেকে নেইমারকে কিনেছিল পিএসজি। দুই বছর পর ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে কিনতে ৩০ কোটি ইউরোর প্রস্তাব দিয়েছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু ফরাসি চ্যাম্পিয়নরা স্পষ্ট জানিয়ে দেয়, ‘একশ কোটি’ ইউরো দিলেও নেইমারকে কিনতে তা যথেষ্ট হবে না। এমনটা দাবি করেছেন তার সাবেক এজেন্ট ওয়াগনার রিবেইরো।

স্প্যানিশ গণমাধ্যম লেকিপকে রিবেইরো বলেছেন, “ওই সময়ে তিনি রিয়াল মাদ্রিদে যাওয়ার খুব কাছে ছিলেন। মাদ্রিদ তার জন্য ৩০ কোটি ইউরো দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিল। ফ্লোলেন্তিনো (পেরেজ) আমাকে বলেছিলেন, কিন্তু নাসের (আল-খেলাইফি) নাকচ করে দেন। ‘এমনকি একশ কোটিতেও না, সে কোথাও যাচ্ছে না’, তিনি আমাকে বলেছিলেন।”

রিয়ালের প্রস্তাব ফিরিয়ে দিয়ে ভুল করেনি পিএসজি। চোটের কবলে একাধিকবার পড়লেও প্যারিস ক্লাবের সঙ্গে দারুণ ফর্মে আছেন। ১০৬ ম্যাচে ৮৩ গোল করে দলকে জিতিয়েছেন তিনটি লিগ ওয়ানসহ ৯টি শিরোপা। গত বছর চ্যাম্পিয়নস লিগ ফাইনালও খেলে পিএসজি। এবারও ইউরোপিয়ান মঞ্চে ধারাবাহিকতা ধরে রেখে সেমিফাইনালের পথে তারা। কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে গতবারের শিরোপা জয়ী বায়ার্ন মিউনিখের মাঠে ৩-২ গোলে জিতেছে।

অবশ্য আগামী মৌসুমেই শেষ হতে যাচ্ছে নেইমারের চুক্তির মেয়াদ। এখন পর্যন্ত তার সঙ্গে সম্পর্কটা অটুট রাখতে কোনও অগ্রগতির আভাস দেয়নি পিএসজি। বরং শোনা যাচ্ছে, চুক্তির বিষয়টি স্থগিত রেখেছেন ব্রাজিলিয়ান। তবে রিবেইরোর বিশ্বাস, নেইমার সুখেই আছেন পিএসজিতে। তিনি বলেন, ‘এখানে সে সুখে আছে। বিশ্বের কোনও ক্লাব তাকে পিএসজির সমপরিমাণ অর্থ দিতে পারবে না। মাদ্রিদের আর্থিক সংকট রয়েছে, বার্সা? আরও খারাপ অবস্থায়। ইতালি এবং ইউনাইটেড কিংবা সিটি? আমি মনে করি না।’

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়