Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১১ মে ২০২১ ||  বৈশাখ ২৮ ১৪২৮ ||  ২৮ রমজান ১৪৪২

পাঞ্জাবের ব্যাটিং তাণ্ডব, রাহুল-মোস্তাফিজের আক্ষেপ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০১, ১২ এপ্রিল ২০২১   আপডেট: ২২:০৪, ১২ এপ্রিল ২০২১
পাঞ্জাবের ব্যাটিং তাণ্ডব, রাহুল-মোস্তাফিজের আক্ষেপ

হুদা ও রাহুলের জুটি ছিল ১০৫ রানের

কিংস ইলেভেন পাঞ্জাব এবার পাঞ্জাব কিংস নাম ধারণ করে আইপিএল শুরু করেছে। নতুন নামে দুর্দান্ত তারা। অধিনায়ক লোকেশ রাহুল ও দীপক হুদার ব্যাটিং তাণ্ডবে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৬ উইকেটে ২২১ রান করেছে পাঞ্জাব।

প্রথম ওভারেই উইকেট পেতে পারতেন মোস্তাফিজুর রহমান। দ্বিতীয় বলে তার ইনসুইং মায়াঙ্ক আগারওয়ালের ফ্রন্ট প্যাডে লেগেছিল। এলবিডাব্লিউর আবেদন করেন রাজস্থানের বাংলাদেশি পেসার। আম্পায়ার মাথা নাড়েন, রিভিউ নেওয়ার মতো আত্মবিশ্বাস ছিল না মোস্তাফিজের। সাঞ্জু স্যামসনও আগ্রহ দেখাননি তাই। তবে রিপ্লেতে দেখা গেছে রিভিউ নিলে উইকেটটি হতে পারতো বাঁহাতি কাটার মাস্টারের।

প্রথম স্পেলে ২ ওভারে ১৯ রান দেন মোস্তাফিজ। পরের স্পেলে বল হাতে নেন ১৫তম ওভারে। প্রথম বলেই দীপক উড়িয়ে মারেন।উইকেটকিপার জস বাটলার কভার থেকে দৌড়ে বলটি ধরতে চেয়েছিলেন। বেন স্টোকসও ছিলেন দাঁড়িয়ে, ক্যাচটি ছিল তারই। কিন্তু বাটলার তালগোল পাকিয়ে ক্যাচ ছেড়ে দিলেন। রাজস্থানে অভিষেকেই আক্ষেপ থেকে গেলো মোস্তাফিজের। চার ওভারে ৪৫ রান দিয়ে কোনও উইকেট পাননি তিনি।

৩৯ রানে জীবন পাওয়া দীপক ২০ বলে করেছেন হাফ সেঞ্চুরি। থেমেছেন ৬৪ রানে, মাত্র ২৮ বল খেলে চারটি চার ও ছয়টি ছয় হাঁকান। লোকেশ রাহুলের সঙ্গে মাত্র ৪৭ বলে ১০৫ রানের জুটি তার।

এর আগে ক্রিস গেইল ২৮ বলে ৪০ রানের ইনিংসে পাঞ্জাবকে দারুণ শুরু এনে দেন। তৃতীয় ওভারে আগারওয়ালের বিদায়ের পর রাহুলের সঙ্গে ক্রিজে থেকে ৬৭ রান যোগ করেন তিনি। রাহুল ইনিংসের চার বল বাকি থাকতে আউট হন ৯ রানের আক্ষেপ নিয়ে। ৫০ বলে ৭ চার ও ৫ ছয়ে ৯১ রান করে চেতন সাকারিয়ার শিকার হন পাঞ্জাব অধিনায়ক। ওই ওভারের শেষ বলে ঝাই রিচার্ডসন আউট হন।

পাঞ্জাবের ব্যাটিং তাণ্ডবের মুখে সাকারিয়া ৪ ওভারে ৩১ রান খরচায় ৩ উইকেট নিয়ে অভিষেকে উজ্জ্বল। দুটি উইকেট নেন ক্রিস মরিস।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়