ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

সিলেটে পজিটিভ দ. আফ্রিকার পাঁচ ক্রিকেটার ঢাকায় নেগেটিভ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:১৫, ১৩ এপ্রিল ২০২১   আপডেট: ১৮:২৩, ১৩ এপ্রিল ২০২১
সিলেটে পজিটিভ দ. আফ্রিকার পাঁচ ক্রিকেটার ঢাকায় নেগেটিভ

সোমবার (১২ এপ্রিল) সিলেটে করোনা পরীক্ষায় দক্ষিণ আফ্রিকা ইমার্জিং দলের পাঁচ নারী ক্রিকেটারের ফল পজিটিভ আসায় দলের সঙ্গে দেশে ফিরতে পারেননি। মঙ্গলবার (১৩ এপ্রিল) ঢাকায় তাদের ফের করোনা পরীক্ষা করানো হয়। তাতে নেগেটিভ আসায় স্বস্তি মিলেছে। বিকেলেই ঢাকা ছাড়লেন তারা। এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবির পরিচালক ও নারীদের ক্রিকেট বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।

তার ধারণা, সিলেটের পরীক্ষায় ‘ফলস পজিটিভ’ এসেছিল। ঢাকায় ঠিকঠাক রিপোর্ট পাওয়ায় তাদের দেশে ফিরতে বাধা নেই। সন্ধ্যা ৬টার বিমানে তারা ঢাকা ছেড়েছেন। শফিউল বলেন, ‘আমার ধারণা সিলেটে ফলস রিপোর্ট এসেছিল। কারণ তারা প্রত্যেকে জৈব সুরক্ষা বলয়ে ছিল। কেউ তাদের কাছাকাছিও আসতে পারেনি। ঢাকায় তাদের আজ আবার পরীক্ষা করানো হয়েছে। প্রত্যেকেই নেগেটিভ এসেছে। ফলে তাদের দেশে ফিরতে কোনো বাধা নেই।’

বুধবার থেকে দেশে সাতদিনের সর্বাত্মক লকডাউন শুরু হচ্ছে। ২১ এপ্রিল পর্যন্ত সবধরনের আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ থাকবে। মঙ্গলবার শেষ ম্যাচটি খেলে বুধবার দেশের পথে রওনা হওয়ার কথা ছিল তাদের। কিন্তু লকডাউনের ঘোষণা আসায় দুই দেশের বোর্ডের সিদ্ধান্তে বাতিল হয় শেষ ম্যাচ। চার ম্যাচের সবগুলো দাপটের সঙ্গে জিতেছিল স্বাগতিক বাংলাদেশ ইমার্জিং দল। যদিও তাদের অধিকাংশ ক্রিকেটারই ছিলেন জাতীয় দলের।

ঢাকা/ইয়াসিন/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়