Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৭ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪২৮ ||  ০৪ শাওয়াল ১৪৪২

সাকিবের ‘৫০’, টস জিতে ফিল্ডিংয়ে কলকাতা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩২, ১৩ এপ্রিল ২০২১   আপডেট: ০০:০৪, ১৪ এপ্রিল ২০২১
সাকিবের ‘৫০’, টস জিতে ফিল্ডিংয়ে কলকাতা

চেন্নাইয়ের চেপুকে এমএ চিদম্বরম স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচেও কলকাতা নাইট রাইডার্সের একাদশে জায়গা পেলেন সাকিব আল হাসান। দলটির হয়ে ৫০তম ম্যাচ খেলছেন বাংলাদেশের বাঁহাতি অলরাউন্ডার। তার এই অর্জনের ম্যাচে গত দুই আসরের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে টস জিতে ফিল্ডিং নিয়েছে ২০১৪ সালে সবশেষ শিরোপা জেতা কলকাতা।

সাবেক ক্লাব সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে আগের ম্যাচে সাকিব প্রথম বলেই উইকেট নিয়ে এই আইপিএল শুরু করেছিলেন। যদিও শেষ দিকে ব্যাট করতে নেমে ৩ রানের বেশি করতে পারেননি। চার ওভার বল করে ওই একটি উইকেটই, রান দেন ৩৪। মঙ্গলবার (১৩ এপ্রিল) দ্বিতীয় ম্যাচ শুরুর আগে কলকাতার হয়ে ৫০তম ম্যাচ খেলার বিশেষ ক্যাপ পান তিনি কোচ ব্রেন্ডন ম্যাককালামের কাছ থেকে।

কলকাতা তাদের একাদশ অপরিবর্তিত রাখলেও মুম্বাই একটি পরিবর্তন এনেছে। ক্রিস লিনের জায়গায় এসেছেন কুইন্টন ডি কক।

টুর্নামেন্টের প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে ২ উইকেটে হারে মুম্বাই। আর কলকাতা ১০ রানে হারায় হায়দরাবাদকে।

কলকাতা একাদশ: এউইন মরগ্যান (অধিনায়ক), শুভমান গিল, নিতিশ রানা, রাহুল ত্রিপাঠী, আন্দ্রে রাসেল, দিনেশ কার্তিক (উইকেটকিপার), সাকিব আল হাসান, প্যাট কামিন্স, প্রসিদ্ধ কৃষ্ণা, হরভজন সিং, বরুণ চক্রবর্ত্তী।

মুম্বাই একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটকিপার), সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, হার্দিক পান্ডিয়া, কিয়েরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার, মার্কো জ্যানসেন, ট্রেন্ট বোল্ট, যশপ্রীত বুমরা।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়