Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৮ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৮ ||  ০৪ শাওয়াল ১৪৪২

পিএসজির সঙ্গে ‘নতুন চুক্তি’, নিশ্চিত করলেন নেইমার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:০৮, ১৪ এপ্রিল ২০২১   আপডেট: ১০:১৮, ১৪ এপ্রিল ২০২১
পিএসজির সঙ্গে ‘নতুন চুক্তি’, নিশ্চিত করলেন নেইমার

ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র কী প্যারিসে থাকছেন? নাকি আবারো ফিরছেন স্পেনের বার্সেলোনায়?  এমন জল্পনায় বেশ কিছুদিন ধরেই কাতর ছিল ফুটবল বিশ্ব। এবার এই জল্পনায় জল ঢেলে নেইমার জানিয়েছেন প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে চুক্তির কথা।

মঙ্গলবার রাতে বায়ার্ন মিউনিখের বিপক্ষে দ্বিতীয় লেগের খেলার পর মুখ খুলেন নেইমার। নিজেদের ঘরের মাঠে ১-০ গোলে হারলেও প্রথম লেগে ৩-২ গোলে জেতায় অ্যাওয়ে গোলে এগিয়ে থাকায় সেমিফাইনালে ওঠে নেইমারের দল।

চুক্তি নিয়ে এই ব্রাজিলিয়ান বলেন, ‘পিএসজির সঙ্গে চুক্তি নবায়নে কোনো সমস্যা নেই। অবশ্যই আমি এখানে আগের অন্যান্য জায়গা থেকেও বেশি আরামও নিজেকে সুখি অনুভব করি।’  

পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিও নেইমারের থাকার কথাই নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘নেইমার-এমবাপের পিএসজি ছাড়ার কোনো কারণ নেই। আমাদের সবকিছুই রয়েছে সবগুলো টুর্নামেন্ট জয়ের জন্য। আমরা ক্লাবে অনেক ব্যয় করছি চ্যাম্পিয়নস লিগসহ সব ট্রফি জয়ের জন্য।’

চ্যাম্পিয়নস লিগের গত আসরে ক্লাব ইতিহাসে প্রথমবারের মতো ফাইনালে ওঠে পিএসজি। তবে ভাগ্য খারাপ তাদের' ট্রফির খুব কাছে গিয়েই ছোঁয়া হয়নি। বায়ার্নের কাছে হেরে খালি হাতে ফিরতে হয়। এবার সেই বায়ার্নকেই শেষ আট থেকে বিদায় করে মধুর প্রতিশোধ নিলেন নেইমার-এমবাপেরা।

রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা থেকে পিএসজিতে আসেন নেইমার। প্যারিসের ক্লাবটির সঙ্গে চুক্তি শেষ হবে ২০২২ সালে। এর মধ্যেই গুঞ্জন থাকলেও নেইমার এবার নিজেই নিশ্চিত করলেন চুক্তি নবায়নের কথা।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়