Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ১৭ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩ ১৪২৮ ||  ০৩ শাওয়াল ১৪৪২

দুর্দান্ত মোস্তাফিজ, রাজস্থানের সামনে লক্ষ্য ১৪৮ 

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫০, ১৫ এপ্রিল ২০২১   আপডেট: ০০:০৬, ১৬ এপ্রিল ২০২১
দুর্দান্ত মোস্তাফিজ, রাজস্থানের সামনে লক্ষ্য ১৪৮ 

এ যেনো পুরনো মোস্তাফিজ। একের পর এক কাটার-স্লোয়ার। প্রথম ম্যাচে খেই হারানো পারফরম্যান্স হলেও দ্বিতীয় ম্যাচেই নিজেকে ফিরে পেয়েছেন স্বরূপে।  মোস্তাফিজসহ উনাদকাটদের দারুণ বোলিংয়ে দিল্লি ক্যাপিটালসকে ১৪৭ রানের মধ্যে আটকে রেখেছে রাজস্থান রয়্যালস। 

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ৮টায় মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলাটি শুরু হয়। টস হেরে ব্যাটিং করতে নেমে শুরু থেকেই চাপে থাকে দিল্লি। শুরু থেকেই দিল্লিকে চাপে রাখেন জয়দেব উনাদকাট। পাওয়ার প্লের মধ্যেই তিনি সাজঘরে ফেরান শিখর ধাওয়ান,  পৃথ্বি শ ও আজিঙ্কা রাহানেকে।

ললিত যাদবকে সঙ্গে নিয়ে মাঝে দিল্লির অধিনায়ক রিশাভ পান্ত ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেছিলেন। দুজনের জুটি থেকে আসে ৩৬ বলে ৫১ রান। ৩২ বলে ৫১ করে পান্ত সাজঘরে ফিরলে ভাঙে এই জুটি। 

পান্তের পর সর্বোচ্চ ২১ রান করেন টম কারান। ১৫ রানে অপরাজিত ছিলেন ক্রিস ওকস। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৪৭ রানে থামে দিল্লি। 

ইনিংসের সপ্তম ওভারে মোস্তাফিজুর রহমানের হাতে বল তুলে দেন রাজস্থান রয়্যালসের অধিনায়ক সাঞ্জু স্যামসন। নিজের প্রথম ওভারেই মাত্র ১ রান দিয়ে তুলে নেন মার্কাস স্টয়নিসের উইকেট। পরের দুই ওভারে উইকেটের সম্ভাবনা তৈরি হয়েছিল; কিন্তু ভাগ্য সহায় না হওয়ায় দেখা মেলেনি। 

নিজের শেষ ওভারের দ্বিতীয় বলে টম কারানকে বোল্ড করে সাজঘরে ফেরান। চার ওভার বোলিং করে ২৯ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। উনাদকাট ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে নেন সর্বোচ্চ ৩ উইকেট। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়