Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

টস জিতে ফিল্ডিংয়ে ধোনির চেন্নাই

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৬, ১৬ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:৪৩, ১৬ এপ্রিল ২০২১
টস জিতে ফিল্ডিংয়ে ধোনির চেন্নাই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি চেন্নাই সুপার কিংস ও পাঞ্জাব কিংস। হার দিয়ে আসর শুরু করা ধোনির চেন্নাই জয় পেতে মরিয়া অন্যদিকে রাহুলের পাঞ্জাব চাইবে জয়ের ধারা বজায় রাখতে।

শুক্রবার মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় খেলাটি শুরু হবে। এই ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছেন চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

প্রথম ম্যাচে চেন্নাই হেরেছে দিল্লি ক্যাপিটালসের কাছে। ১৮৮ রান করেও সাত উইকেটে হার তাদের আত্মবিশ্বাসে দিয়েছে জোরেশোরে ধাক্কা। যদিও দ্রুত দুই উইকেট হারানোর পর মঈন আলী ও সুরেশ রায়নার আক্রমণাত্মক ব্যাটিং তাদের মনে যথেষ্ট স্বস্তি এনেছিল। কিন্তু শেষ পর্যন্ত হার এড়াতে পারেনি ধোনির দল।

অন্যদিকে রাজস্থান রয়্যালসের বিপক্ষে শেষ বলে জিতে আইপিএল শুরু করেছে পাঞ্জাব কিংস। জয়টা একটু কষ্ট করেই পেয়েছে, নয়তো সবকিছুই ছিল তাদের পক্ষে। অধিনায়ক লোকেশ রাহুল ৫০ বলে ৯১ রান করেছেন, ক্রিস গেইলও ছিলেন রানের মধ্যে। চার নম্বরে উঠে ব্যাট করা দীপক হুদা ২৮ বলে ৬৪ রানের ঝড় তোলেন। যদিও বিদেশি দুই ফাস্ট বোলার ঝাই রিচার্ডসন ও রিলি মেরেডিথ ছিলেন অনেক খরুচে।

পাঞ্জাব কিংস: লোকেশ রাহুল (অধিনায়ক, উইকেটকিপার), মায়াঙ্ক আগারওয়াল, ক্রিস গেইল, দীপক হুদা, নিকোলাস পুরান, শাহরুখ খান, ঝাই রিচার্ডসন, রিলি মেরিডিথ, এম অশ্বিন, মোহাম্মদ শামি ও আর্শদীপ সিং।

চেন্নাই সুপার কিংস: রুতুরাজ গায়কোয়াড়, ফাফ ডু প্লেসি, আম্বাতি রাইডু, মঈন আলী, সুরেশ রায়না, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক, উইকেটকিপার), স্যাম কারান, ডোয়াইন ব্রাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার।

 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়