ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হেরে চারে নামলো জুভেন্টাস

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৩, ১৮ এপ্রিল ২০২১  
হেরে চারে নামলো জুভেন্টাস

ম্যাচ শুরুর আগে তিনে ছিল জুভেন্টাস, আর চারে আতালান্তা। ৯০ মিনিটের লড়াই শেষে অদল-বদল হলো জায়গা দুটি। সিরি আ মৌসুমে নিজেদের পঞ্চম হারে চতুর্থ স্থানে নেমেছে টানা নয়বারের চ্যাম্পিয়নরা। ক্রিস্টিয়ানো রোনালদোকে ছাড়া মাঠে নেমে শেষ দিকে গোল খেয়েছে তারা।

রোববার আতালান্তা ঘরের মাঠে ১-০ গোলে জিতেছে। এ নিয়ে পাঁচ ম্যাচে দ্বিতীয় হারের তিক্ত স্বাদ পেলো জুভেন্টাস। তাদের পেছনে ফেলে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে জিয়ান পিয়েরো গাসপেরিনির দল। ৩১ ম্যাচে ৬৪ পয়েন্ট আতালান্তার, আর জুভেন্টাসের ৬২।

টানা দশম শিরোপার আশায় বড় ধাক্কা খেলো আন্দ্রে পিরলোর দল। এক ম্যাচ কম খেলে তাদের চেয়ে ১২ পয়েন্টে এগিয়ে ইন্টার মিলান (৭৪)। জুভদের সঙ্গে ব্যবধান আরও বাড়াতে নাপোলির মুখোমুখি হচ্ছে তারা।

চোটের কারণে দলে ছিলেন না এই আসরে সর্বোচ্চ ২৫ গোল করা রোনালদো। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ীকে ছাড়া ভুগতে হয়েছে জুভেন্টাসকে। ফর্মের তুঙ্গে থাকা স্বাগতিকদের বিপক্ষে রক্ষণ ভেদ করতে তো পারেইনি, বরং দ্বিতীয়ার্ধে নিজেদের রক্ষণ সামলাতে ব্যস্ত থাকতে হয়েছে।

লিগের এই আসরে সর্বাধিক গোল করা আতালান্তা ৮৭ মিনিটে জাল খুঁজে পায়। জুভেন্টাস যখন এক পয়েন্টের আশা নিয়ে ম্যাচ শেষ করার অপেক্ষায়, তখন বদলি ‍রুসলান মালিনোভস্কির গোলে টানা পঞ্চম ম্যাচ জেতে আতালান্তা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়