Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

দুই ওপেনারের ফিফটিতে দিল্লিকে পাঞ্জাবের বড় টার্গেট

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৪, ১৮ এপ্রিল ২০২১  
দুই ওপেনারের ফিফটিতে দিল্লিকে পাঞ্জাবের বড় টার্গেট

আগারওয়াল ও রাহুলের ব্যাটে দাপট পাঞ্জাবের

জয়ে আইপিএল শুরু করা পাঞ্জাব কিংস ও দিল্লি ক্যাপিটালস দ্বিতীয় ম্যাচে হারের তিক্ত স্বাদ পায়। তৃতীয় ম্যাচে দুই দলই জয়ে ফেরার মিশন নিয়ে নেমেছে। ম্যাচের প্রথম ভাগে চালকের আসনে কিন্তু পাঞ্জাব। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে লোকেশ রাহুল ও মায়াঙ্ক আগারওয়ালের ফিফটিতে ৪ উইকেটে ১৯৫ রানের বড় সংগ্রহ করেছে তারা। দিল্লির টার্গেট ১৯৬ রান।

দিল্লি টস হেরে ফিল্ডিং নিয়ে পাঞ্জাবের দুই ওপেনারের আগ্রাসী ব্যাটিংয়ের মুখোমুখি হয়। পাওয়ার প্লেতে কোনও উইকেট না হারিয়ে ৫৯ রান করেন রাহুল ও আগারওয়াল। ১১তম ওভারের প্রথম বলে দলীয় স্কোর একশ হয়। তার আগে ২৫ বলে ৭ চার ও ২ ছয়ে ঝড়ো ফিফটি হাঁকান আগারওয়াল।

১৩তম ওভারে লুকম্যান মেরিওয়ালার বলে শিখর ধাওয়ানের ক্যাচ হন আগারওয়াল। ১২২ রানের শক্ত জুটি ভাঙে। পাঞ্জাব ওপেনার ৩৬ বলে ৭ চার ও ৪ ছয়ে ৬৯ রান করেন। ৪৫ বলে ফিফটি করা রাহুল আর ছয় বল খেলে থামেন। ৫১ বলে ৭ চার ও ২ ছয়ে ৬১ রানে তাকে মার্কাস স্টয়নিসের ক্যাচ বানান কাগিসো রাবাদা।

ক্রিস গেইল ১১ রান করে ফিরে গেলে দীপক হুদা ও শাহরুখ খানের ছোট ঝড় পাঞ্জাবকে দুইশর কাছাকাছি নিয়ে যায়। দীপক ১৩ বলে ২২ রানে অপরাজিত ছিলেন। শেষ ওভারে দুই চার ও এক ছক্কা মেরে ৫ বলে ১৫ রান করে মাঠ ছাড়েন শাহরুখ।

রাবাদা ও মেরিওয়ালার সমান একটি করে উইকেট নেন দিল্লির বোলার আবেশ খান ও ক্রিস ওকস।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়