ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাকিব বাদ, ফিল্ডিংয়ে কলকাতা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩৪, ২১ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:৫৭, ২১ এপ্রিল ২০২১
সাকিব বাদ, ফিল্ডিংয়ে কলকাতা

জয়ে ফেরার লক্ষ্য নিয়ে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স। বুধবার নিজেদের চতুর্থ ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছে তারা। এই ম্যাচে জায়গা হয়নি সাকিব আল হাসানের। ঢুকেছেন সুনীল নারিন।

চেন্নাইয়ের চেপুক অধ্যায় শেষ করে কলকাতা চতুর্থ ম্যাচ খেলছে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। এই ম্যাচে আরেক স্পিনার হরভজন সিংকেও বাদ দিয়েছেন এউইন মরগ্যান। তার জায়গায় কমলেশ নাগরকোটি।

চেন্নাই এনেছে একটি পরিবর্তন। ডোয়াইন ব্রাভোর বদলে খেলবেন লুঙ্গি এনগিডি।

আইপিএলে প্রথম তিন ম্যাচে ব্যাট হাতে সাকিব ছিলেন নিষ্প্রাণ। ৩, ৯ ও ২৬ রান করেন। আর বল হাতে প্রথমেই উইকেট পান। দ্বিতীয় ম্যাচে নেন ২ উইকেট। আর গত ম্যাচে ২ ওভারে ২৪ রান দেওয়ায় আর তাকে দিয়ে বল করানোর ঝুঁকি নেননি মরগ্যান।

কলকাতা প্রথম ম্যাচে হায়দরাবাদের বিপক্ষে জিতলেও টানা দুটি ম্যাচ হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর কাছে। আর দিল্লি ক্যাপিটালসের কাছে হার দিয়ে আইপিএল শুরু করা চেন্নাই পাঞ্জাব কিংস ও রাজস্থান রয়্যালসের বিপক্ষে গত দুটি ম্যাচ জিতেছে।

চেন্নাই: রুতুরাজ গায়কোয়াড়, ফাফ দু প্লেসি, মঈন আলী, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটকিপার), স্যাম কারান, শার্দুল ঠাকুর, দীপক চাহার, লুঙ্গি এনগিডি।

কলকাতা: নিতিশ রানা, শুভমান গিল, রাহুল ত্রিপাঠী, এউইন মরগ্যান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেটকিপার), আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, কমলেশ নাগরকোটি, সুনীল নারিন, বরুণ চক্রবর্ত্তী, প্রসিদ্ধ কৃষ্ণা।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়