Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০৯ মে ২০২১ ||  বৈশাখ ২৬ ১৪২৮ ||  ২৬ রমজান ১৪৪২

করোনা পজিটিভ রিয়াল মিডফিল্ডার ভালভার্দে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৪৬, ২১ এপ্রিল ২০২১  
করোনা পজিটিভ রিয়াল মিডফিল্ডার ভালভার্দে

করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে যাওয়ায় আইসোলেশনে থাকার তিন দিন পর পজিটিভ হলেন রিয়াল মাদ্রিদ মিডফিল্ডার ফেদে ভালভার্দে। স্প্যানিশ চ্যাম্পিয়নরা বুধবার (২১ এপ্রিল) এই খবর নিশ্চিত করেছে।

লা লিগা ক্লাব এক সংক্ষিপ্ত বিবৃতি দিয়েছে, ‘রিয়াল মাদ্রিদ জানাচ্ছে যে আমাদের খেলোয়াড় ফেদে ভালভার্দের আজকের করোনাভাইরাস টেস্টে পজিটিভ হয়েছেন।’ আইসোলেশনে যাওয়ায় গেতাফের বিপক্ষে গত লা লিগার ম্যাচটি খেলতে পারেননি ভালভার্দে।

করোনায় আক্রান্ত হওয়ায় আগামী সপ্তাহে চেলসির বিপক্ষে চ্যাম্পিয়নস লিগের প্রথম লেগ থেকেও ছিটকে গেলেন এই উরুগুয়ান মিডফিল্ডার। দ্বিতীয় লেগেও তাকে নিয়ে সংশয় রয়েছে।

এছাড়া বুধবারই হতে যাওয়া কাদিজ ও শনিবারের রিয়াল বেতিসের ম্যাচটিও খেলা হবে না ভালভার্দের। চেলসির ম্যাচের পর ১ মে ওসাসুনার বিপক্ষে খেলবে রিয়াল। ওই ম্যাচেও শঙ্কায় থাকবেন এই মিডফিল্ডার।

ইনজুরি আর অসুস্থতায় রিয়ালে ছিটকে যাওয়া খেলোয়াড়ের তালিকা দিনকে দিন লম্বা হচ্ছে। এর মধ্যে সুখবর পেয়েছে তারা। করোনা টেস্টে নেগেটিভ হয়েছেন ডিফেন্ডার রাফায়েল ভারানে। যদিও টনি ক্রুস ও করিম বেনজেমার ফিটনেস নিয়ে দুশ্চিন্তা রয়ে গেছে। এখনও মাঠের বাইরে সার্জিও রামোস, লুকাস ভাসকেস ও দানি কারভাহাল। সবশেষ লুকা মদরিচও চোট নিয়ে ছিটকে গেছেন।

এই ভাঙাচোরা দলটি নিয়ে রিয়াল লা লিগায় লড়ছে। ৩১ ম্যাচে তাদের অর্জন ৬৭ পয়েন্ট। শীর্ষে থাকা আতলেতিকো মাদ্রিদের (৭০) চেয়ে তিন পয়েন্ট পেছনে।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়