ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিরোপার লড়াইয়ে বার্সাকে শক্তিশালী ভাবছেন না কোমান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫৮, ২৩ এপ্রিল ২০২১  
শিরোপার লড়াইয়ে বার্সাকে শক্তিশালী ভাবছেন না কোমান

জমে উঠেছে স্প্যানিশ লিগ লা লিগার লড়াই। অ্যাটলেটিকো মাদ্রিদ, রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা ও সেভিয়ার মধ্যে হচ্ছে এই জমজমাট লড়াই। এই চার দলের মধ্যে সবার ওপরে অ্যাটলেটিকো আর নিচে সেভিয়া। মাঝের দুটি স্থানে রিয়াল ও বার্সেলোনা।

বৃহস্পতিবার রাতে গেটাফেকে উড়িয়ে সেভিয়াকে টপকে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে উঠে আসে বার্সা। ৩১ ম্যাচ খেলে বার্সার পয়েন্ট ৬৮। এক ম্যাচ বেশি খেলে অ্যাটলেটিকোর পয়েন্ট ৭৩, রিয়াল মাদ্রিদের ৭০ ও সেভিয়ার ৬৭। আগামী ম্যাচে ভিয়ারিয়ালের সঙ্গে জিতলেই রিয়ালকে টপকে যাওয়ার সুযোগ থাকবে লিওনেল মেসিদের সামনে।  

এমন জমজমাট লড়াইয়ের মধ্যেও বার্সা কোচ রোনাল্ড কোমান মনে করেন না তারা অপর তিনটি দল থেকে শক্তিশালী।  'আমি মনে করি না আমরা অপর তিনটি ক্লাব(রিয়াল মাদ্রিদ, অ্যাটলেটিকো মাদ্রিদ ও সেভিয়া) থেকে শক্তিশালী। তারা অনেক ম্যাচই জিতেছে এবং আমাদের এখনো কঠিন ম্যাচ বাকি আছে। লড়াই হবে শেষ দিন পর্যন্ত।'

অন্য তিনটি দলের ৬টি ম্যাচ করে বাকি থাকলেও বার্সার বাকি আছে ৭টি ম্যাচ। তার মধ্যে অ্যাটলেটিকোর বিপক্ষেও একটি ম্যাচ আছে। এ ছাড়া বার্সা খেলবে ভিয়ারিয়াল, গ্রানাডা, ভ্যালেন্সিয়া, লেভান্তে, সেল্টা ভিগো ও এইবার।

লা লিগার গত আসরে ৩৮ ম্যাচে ৮৭ পয়েন্ট নিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে ৮২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে ছিল বার্সা। এবার সেই দৌড়ে এখন পর্যন্ত এগিয়ে আছে অ্যাটলেটিকো।  

 

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়