ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শিরোপা জিতলেও বোনাস পাবে না রিয়াল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৮, ২৪ এপ্রিল ২০২১   আপডেট: ১৫:০৯, ২৪ এপ্রিল ২০২১
শিরোপা জিতলেও বোনাস পাবে না রিয়াল

টানা দ্বিতীয় লা লিগা ট্রফি জয়ের পথে শক্ত অবস্থানে রিয়াল মাদ্রিদ। সেমিফাইনালে ওঠায় সুযোগ রয়েছে চ্যাম্পিয়নস লিগে চ্যাম্পিয়ন হওয়ারও। শেষ পর্যন্ত তারা দুটি শিরোপাই ঘরে তুলবে কি না দেখার জন্য অপেক্ষা করতে হবে। কিন্তু এরই মধ্যে খেলোয়াড়রা জেনে গেছেন, শুধু ট্রফি নিয়েই সন্তুষ্ট থাকতে হবে তাদের। কোনও বোনাস পাবেন না রামোস-বেনজেমারা।

করোনাভাইরাস মহামারির কারণে ক্লাব আর্থিক সংকটে ভুগছে। এ কারণে টানা দ্বিতীয় মৌসুম কোনও বোনাস পাবেন না খেলোয়াড়রা। কয়েক সপ্তাহ ধরে ক্লাব ও স্টাফরা ১০ শতাংশ বেতন কাটার ব্যাপারে কথা বলছেন। সবাই রাজি না হলেও কয়েকজন খেলোয়াড় বেতন কম নেওয়ার ব্যাপারে সম্মতি দিয়েছেন।

এবার জানা গেলো, বোনাসও পাবেন না খেলোয়াড়রা। অবশ্য এই সিদ্ধান্ত খুব একটা ভাবাচ্ছে না তাদের। যখন পুরো বেতন পাচ্ছেন না, তখন কীভাবে বোনাস পাবেন সেই ধারণা আগে থেকে করছিলেন খেলোয়াড়রা।

চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালে উঠলে স্বাভাবিক পরিস্থিতিতে রিয়াল বোনাস পেতো সাড়ে ১০ কোটি ইউরো এবং ফাইনাল নিশ্চিত করলে সাড়ে ১১ কোটি ইউরো। আপাতত বোর্ড ক্লাবের এই আর্থিক সংকট মোকাবিলাকে প্রাধান্য দিচ্ছে। বাজেটও কমিয়ে করা হয়েছে ৩০ কোটি ইউরো।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়