ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বিকেলে মুখোমুখি ধোনি-কোহলি, রাতে নামছে হায়দরাবাদ-দিল্লি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৩, ২৫ এপ্রিল ২০২১  
বিকেলে মুখোমুখি ধোনি-কোহলি, রাতে নামছে হায়দরাবাদ-দিল্লি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে রোববার দুটি খেলা রয়েছে। মুম্বাইয়ে মুখোমুখি হবে ধোনির চেন্নাই ও কোহলির বেঙ্গালুরু। দিনের অপর ম্যাচে মাঠে নামবে ওয়ার্নারের হায়দরাবাদ ও পান্তের দিল্লি। 

মুম্বাইয়ের ওয়াংখেড় স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় মাঠে নামবে চেন্নাই সুপার কিং ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। দলের লড়াই ছাপিয়ে ভারতের সাবেক অধিনায়ক ও বর্তমান অধিনায়কের লড়াইটাও জমবে বেশ। 

এখন পর্যন্ত টুর্নামেন্টের কোনো ম্যাচ হারেনি বেঙ্গালুরু। চার ম্যাচ খেলে জয় চারটিতেই। তারা আছে পয়েন্ট টেবিলের শীর্ষে। অন্যদিকে চার ম্যাচে চেন্নাইয়ের জয় তিনটিতে। একটি হার নিয়ে তারা আছে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে। আজ জিতলে ধোনিদের সামনে সুযোগ থাকবে শীর্ষে যাওয়ার, আর কোহলিরা চাইবেন শীর্ষেই থাকতে। 

চেন্নাইয়ের এম এ চিদম্বরম স্টেডিয়ামে দিনের অপর ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লি ক্যাপিটালস। এখন পর্যন্ত টুর্নামেন্টে দারুণ খেলছে তরুণ রিশাভ পান্তের দিল্লি। তারা চার ম্যাচের মধ্যে তিনটিতেই জেতে। রান রেটে পিছিয়ে থেকে চেন্নাইয়ের সমান পয়েন্ট নিয়ে তারা আছে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে। 

অন্যদিকে এবার হায়দরাবাদের অবস্থা হতশ্রী। ওয়ার্নারের দল চার ম্যাচ খেলে জিতেছে মাত্র একটিতে। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান আট দলের মধ্যে সপ্তম স্থানে। আজ না জিততে পারলে টুর্নামেন্টে আরও পিছিয়ে যাবে দলটি। 

আমিরুল/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়