ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নির্বাচনী দায়িত্বের কারণে দ্বিতীয় লেগে শঙ্কায় মার্সেলো

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৮, ২৮ এপ্রিল ২০২১  
নির্বাচনী দায়িত্বের কারণে দ্বিতীয় লেগে শঙ্কায় মার্সেলো

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় লেগে চেলসির মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। কিন্তু এই ম্যাচে মার্সেলোকে পাওয়া নিয়ে সংশয়ে ১৩ বারের ইউরোপ চ্যাম্পিয়নরা। না কোনও চোটে পড়েননি ব্রাজিলিয়ান তারকা। স্থানীয় নির্বাচনে দায়িত্ব পালন করতে হবে তাকে।

এই লেফট ব্যাক ২০১১ সালে পেয়েছেন স্পেনের নাগরিকত্ব। তাই নাগরিকের কর্তব্য মেনে স্থানীয় নির্বাচনে তাকে ভোটকেন্দ্রে দায়িত্ব পালন করতেই হবে। আগামী ৪ মে এই কার্যক্রমে যোগ দেবেন মার্সেলো। আর পরের দিন স্ট্যামফোর্ড ব্রিজে চেলসি-রিয়াল মুখোমুখি হবে।

কোভিড বিধির কারণে ম্যাচের দিন ইংল্যান্ডে রওনা হওয়া বলতে গেলে অসম্ভব। তাই এই ম্যাচে তাকে না পাওয়ারই শঙ্কা প্রবল। ৩২ বছর বয়সী এই ডিফেন্ডারকে তার এই দায়িত্ব থেকে অব্যাহতি দিতে রিয়াল আবেদন করেছে। এল মুন্দো প্রতিবেদনে প্রকাশ করেছে, তাদের এই আবেদন নাকচ করে দিয়েছে কর্তৃপক্ষ।

আলফ্রেদো দে স্তেফানো স্টেডিয়ামে ক্রিস্টিয়ান পুলিসিচের গোলে এগিয়ে যায় চেলসি। ম্যাচে রিয়ালকে সমতায় ফেরান করিম বেনজেমা, যে গোলে অবদান রাখেন মার্সেলো। ডান প্রান্ত থেকে তার নেওয়া ক্রসে এডার মিলিতাওর হেড থেকে জালে বল পাঠান ফরাসি ফরোয়ার্ড।

ইলেক্টোরাল নিবন্ধনে থাকা স্পেনের সব বাসিন্দাদের নির্বাচনী দায়িত্ব পালন করতে হয়। বিনিময়ে তারা পান ৬৫ ইউরো। মাদ্রিদ অ্যাসেম্বলির এই নির্বাচনের দায়িত্বপ্রাপ্তদের ড্র করা হয় গত ৫ এপ্রিল, সেখানে নাম ওঠে মার্সেলোর।

তার সতীর্থ ভিক্তর চুস্তকেও বাছাই করা হয়েছে নির্বাচনে সহায়তা করার জন্য। তবে তিনি ইনজুরির কারণে এখন দলের বাইরে। বুধবার প্রথম লেগে ১-১ গোলে ড্রর ম্যাচেও ছিলেন না তিনি।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়