ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দ্বিতীয় লেগ নিয়ে সতর্ক গার্দিওলা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৬, ২৯ এপ্রিল ২০২১  
দ্বিতীয় লেগ নিয়ে সতর্ক গার্দিওলা

প্যারিস সেন্ত জার্মেইর মাঠ থেকে ২-১ গোলের জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার সিটি। চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের প্রথম লেগে দুর্দান্ত এই জয়ের পর তাদের ড্রেসিংরুমের অবস্থা কেমন ছিল? পেপ গার্দিওলা জানালেন, তার খেলোয়াড়রা খুব শান্ত ছিলেন। কারণ সেমিফাইনাল এখনও শেষ হয়নি।

আগামী মঙ্গলবার ইতিহাদ স্টেডিয়ামে ম্যানসিটি স্বাগত জানাবে পিএসজিকে। ইউরোপিয়ান মঞ্চে প্রতিপক্ষের মাঠে ফরাসি চ্যাম্পিয়নরা কেমন খেলে তা দেখা গেছে নিকট অতীতে। এর আগে ম্যানইউ, বার্সেলোনা ও বায়ার্ন মিউনিখের মাঠে জিতেছে তারা। তাই এখনই ফাইনালে উঠে গেছেন, এমন কিছু ভাবছেন না গার্দিওলা।

ম্যাচ শেষে ম্যানসিটি কোচ বলেছেন, ‘আমি নিশ্চিত দ্বিতীয় লেগ অন্যরকম হবে কারণ মাউরিসিও (পচেত্তিনো) এই খেলা দেখবেন এবং শিখবেন। আমরাও এই ম্যাচ আবার দেখবো এবং আরও আগ্রাসী হতে কিছুটা পরিবর্তন আনতে হবে। এখন বিশ্রাম।’

ড্রেসিংরুমের অবস্থা নিয়ে গার্দিওলা বললেন, ‘ড্রেসিংরুমে গিয়ে আমার ভালো লেগেছে। কারণ এই জয়ের পর খেলোয়াড়রা শান্ত ছিল। হৈ-হুল্লোড় করেনি, স্বাভাবিক ছিল তারা। কারণ আমরা জানি দ্বিতীয় লেগে যে কোনও কিছু ঘটতে পারে।’

আগামী শনিবার প্রিমিয়ার লিগে ক্রিস্টাল প্যালেসের মুখোমুখি হবে ম্যানসিটি। আর ‍দুটি ম্যাচ জিতলে ইংলিশ চ্যাম্পিয়ন হবে তারা। অবশ্য ক্রিস্টালকে হারিয়ে শিরোপা নিশ্চিত করেই তারা পিএসজির মুখোমুখি হতে পারে, যদি লিভারপুলের কাছে হেরে যায় দ্বিতীয় স্থানে থাকা ম্যানইউ।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়