ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাসেল ঝড়ে কলকাতার লড়াকু স্কোর

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৪৩, ২৯ এপ্রিল ২০২১   আপডেট: ২১:৫৩, ২৯ এপ্রিল ২০২১
রাসেল ঝড়ে কলকাতার লড়াকু স্কোর

১৮ বলে ১৬ থেকে ২৭ বলে ৪৫। ৯ বলে তুলে নিয়েছেন ২৯ রান। আন্দ্রে রাসেলের এমন ঝোড়ো ব্যাটিংয়ের সুবাদে দিল্লি ক্যাপিটালসকে লড়াকু স্কোর দিতে পেরেছে কলকাতা নাইট রাইডার্স। এবার কাজ সুনীল নাইরান-প্যাট কামিন্সদের। 

আহেমদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে কলকাতা মুখোমুখি দিল্লি ক্যাপিটালসের। বাংলাদেশ সময় রাত ৮টায় খেলাটি শুরু হয়। এই ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমে কলকাতা ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে।

এডউইন মরগ্যান ০ রানে সাজঘরে ফিরে গেলে ক্রিজে আসেন রাসেল। প্রথম দিকে খেলতে থাকেন ধীরগতিতে। প্রথম ওভার বাউন্ডারি আসে ১৬ বলের সময়। এর আগে ১টি চারও ছিল না। ১৮ বলে ১৬ রান করে রাসেল যখন ক্রিজে তখন ইনিংসের বাকি ১৮ বল। এরপরেই শুরু হয় এই ক্যারিবিয়ানের ঝড়। শেষ ৯ বলে করেন ২৯ রান। ৪তি ছয়ে সাজানো সেই ঝড়ে কলকাতার রান দেড়শ পার হয়। 

ওপেনার নিতিশ রানার ব্যাট থেকে আসে ১২ বলে ১৫ রান। আরেক ওপেনার শুভমান গিল রানের দেখা পেয়েছেন। তবে তার ইনিংসটি ছিল ধীরগতির। ৩৮ বলে করেন ৪৩ রান। ১৭ বলে ১৯ আসে রাহুল ত্রিপাঠির ব্যাট থেকে। টপ অর্ডার ব্যাটসম্যানরা বেশি বল হজম করায় চাপ হয়ে দাঁড়ায় রাসেলদের জন্য।

১০ বলে ১৪ রানের ইনিংস খেলে সাজঘরে ফেরেন দীনেশ কার্তিক। রাসেলের সঙ্গে ১৩ বলে ১১ রান করে অপরাজিত ছিলেন প্যাট কামিন্স। দিল্লির হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নেন ললিত যাদব ও অক্ষর প্যাটেল। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়