ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টস জিতে ফিল্ডিংয়ে কোহলির বেঙ্গালুরু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৫, ৩০ এপ্রিল ২০২১  
টস জিতে ফিল্ডিংয়ে কোহলির বেঙ্গালুরু

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২৬তম ম্যাচে মুখোমুখি পাঞ্জাব কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এখন পর্যন্ত টুর্নামেন্টের অন্যতম সেরা দল কোহলির বেঙ্গালুরু। অন্যদিকে রাহুলের পাঞ্জাব খেই হারিয়ে নিজেদের খুঁজছে।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় খেলাটি শুরু হবে। এই ম্যাচে টস জিতে ফিল্ডিং নিয়েছেন বিরাট কোহলি।

একাদশে এক পরিবর্তন নিয়ে নেমেছে বেঙ্গালুরু। ওয়াশিংটন সুন্দরের পরিবর্তে সেরা একাদশে জায়গা পেয়েছেন শাহবাজ আহমেদ। অন্যদিকে পাঞ্জাবের একাদশে দুই পরিবর্ত। মায়াঙ্ক আগারওয়াল ও আরশদীপ সিংয়ের পরিবর্তে একাদশে এসেছেন প্রাভসিমরান সিং ও হারপ্রীত ব্রার।

এখন পর্যন্ত ৬ ম্যাচে খেলে ৫টিতেই জয় পেয়েছে বেঙ্গালুরু। ১০ পয়েন্ট নিয়ে রানরেটে পিছিয়ে থাকায় পয়েন্ট টেবিলে তাদের অবস্থান তিনে। আর সমান ম্যাচে মাত্র ২ জয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে।

পাঞ্জাব কিংস: লোকেশ রাহুল, প্রাভসিমরান সিং, ক্রিস গেইল, দীপক হুদা, নিকোলাস পুরাণ, শাহরুখ খান, ক্রিস জর্দান, হারপ্রীত সিং, রাভি বিষ্ণুই, মোহাম্মদ শামি ও রিলে মেরিডিথ।

বেঙ্গালুরু: বিরাট কোহলি, দেবদূত পাডিক্কাল, রজত পাতিদার, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, শাহবাজ আহমেদ, কাইল জেমিসন, ড্যানিয়েল স্যামস, হারশাল প্যাটেল, মোহামদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়