ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

রাহুল-গেইলের ঝড়ে পাঞ্জাবের ১৭৯

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ৩০ এপ্রিল ২০২১  
রাহুল-গেইলের ঝড়ে পাঞ্জাবের ১৭৯

লোকেশ রাহুল ও  ক্রিস গেইলের ঝড়ো ইনিংসে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে ১৮০ রানের টার্গেট দিয়েছে পাঞ্জাব কিংস।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ২৬তম ম্যাচে মুখোমুখি পাঞ্জাব কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় খেলাটি শুরু হয়। এই ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৭৯ রান করে পাঞ্জাব।

ব্যাট হাতে সর্বোচ্চ রানের ইনিংস খেলেন পাঞ্জাবের অধিনায়ক রাহুল। তার ব্যাট থেকে আসে অপরাজিত ৯১ রান। ৫৭ বলের ইনিংসটি সাজানো ছিল ৭টি চার ও ৫টি ছয়ে।

আহেমদাবাদে দেখা গেছে গেইল ঝড়ও। মাত্র ২৪ বলে ৬টি চার ও ২টি ছয়ে করেন ৪৬ রান। মাঝে নিকোলাস পুরাণ, দীপক হুদা ও শাহরুখ খান আউট হন ০ রান করে। শেষ দিকে ১৭ বলে ২৫ রানের ইনিংস খেলে রাহুলের সঙ্গে অপরাজিত ছিলেন হারপ্রীত ব্রার।

বেঙ্গালুরুর হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন কাইল জেমিসন। একটি করে উইকেট নেন ড্যানিয়েল স্যামস, যুজবেন্দ্র চাহাল ও শাহবাজ আহমেদ।

এই একাদশে এক পরিবর্তন নিয়ে নেমেছে বেঙ্গালুরু। ওয়াশিংটন সুন্দরের পরিবর্তে সেরা একাদশে জায়গা পেয়েছেন শাহবাজ আহমেদ। অন্যদিকে পাঞ্জাবের একাদশে দুই পরিবর্ত। মায়াঙ্ক আগারওয়াল ও আরশদীপ সিংয়ের পরিবর্তে একাদশে এসেছেন প্রাভসিমরান সিং ও হারপ্রীত ব্রার।

এখন পর্যন্ত ৬ ম্যাচে খেলে ৫টিতেই জয় পেয়েছে বেঙ্গালুরু। ১০ পয়েন্ট নিয়ে রানরেটে পিছিয়ে থাকায় পয়েন্ট টেবিলে তাদের অবস্থান তিনে। আর সমান ম্যাচে মাত্র ২ জয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে।

 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়