ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

টাচলাইনে দুই ম্যাচ নিষিদ্ধ কোমান

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ১ মে ২০২১   আপডেট: ১১:২৩, ১ মে ২০২১
টাচলাইনে দুই ম্যাচ নিষিদ্ধ কোমান

লা লিগায় এই সপ্তাহে গ্রানাডার কাছে বার্সেলোনার আকস্মিক হারের ম্যাচে টাচলাইন থেকে তাড়িয়ে দেওয়া হয় কোচ রোনাল্ড কোমানকে। তার জন্য আরও খারাপ খবর। লিগে পরের দুই ম্যাচে টাচলাইনে নিষিদ্ধ করা হয়েছে বার্সেলোনার ডাচ কোচকে।

বার্সার হারে উন্মুক্ত হয়ে পড়া লিগ শিরোপার দৌড়ে ভ্যালেন্সিয়া ও আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে টাচলাইনে থাকতে পারবেন না কোমান।

গ্রানাডা ওই ম্যাচে সমতারসূচক গোল করার পর ফোর্থ অফিসিয়ালের সঙ্গে তর্কাতর্কি করতে দেখা যায় কোমানকে। রেফারি পাবলো গঞ্জালেস মাঠ থেকে দৌড়ে এসে ডাচ কোচকে লাল কার্ড দেখান। এর আগে ইয়ারপিসে সহকর্মীর সঙ্গে শলাপরামর্শ করতে দেখা যায় তাকে।

ম্যাচ শেষে এই ঘটনার জন্য ফোর্থ অফিসিয়ালকে দায়ী করেন কোমান, ‘বুঝলামই না তো কিছু। আমি তো কিছুই বলিনি, তাকে অপমান করিনি। ফোর্থ রেফারির সঙ্গে কথা বলছিলাম, তিনি আমাকে অসম্মান করলেন। আমি তো অপরাধ করিনি। কারণ রেফারির রিপোর্টে বলা হয়েছে আমি তাকে অপমান করেছি। সম্মানের অভাব হলো অপমান। আমি কোনও কুৎসিত শব্দ ব্যবহার করিনি, একবারও না।’

কোমানের শাস্তির বিরুদ্ধে আরএফইএফ’র কাছে আপিল করা হবে বলে বার্সেলোনা নিশ্চিত করেছে। দুই ম্যাচের নিষেধাজ্ঞা তারা পাল্টানোর দাবি জানাবে। স্প্যানিশ ফুটবল ফেডারেশন শাস্তি বহাল রাখলে আগামী রোববার ভ্যালেন্সিয়া ও ৮ মে আতলেতিকোর বিপক্ষে স্ট্যান্ডে বসে খেলা দেখতে হবে কোমানকে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়