ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

হায়দরাবাদের নেতৃত্ব উইলিয়ামসনের কাঁধে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৫, ১ মে ২০২১   আপডেট: ১৬:৫৯, ১ মে ২০২১
হায়দরাবাদের নেতৃত্ব উইলিয়ামসনের কাঁধে

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) মাঝপথে এসে অধিনায়ক পরিবর্তন করেছে সানরাইজার্স হায়দরাবাদ। ডেভিড ওয়ার্নারের পরিবর্তে নেতৃত্ব দেবেন নিউ জিল্যান্ড দলের অধিনায়ক কেন উইলিয়ামসন।

আগামীকালের ম্যাচ থেকে চলতি আসরের বাকি ম্যাচগুলো নেতৃত্ব দেবেন উইলিয়ামসন। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক বিবৃতি দিয়ে বিষয়টি নিশ্চিত করেছে হায়দরাবাদ।

বিবৃতিতে ফ্র্যাঞ্চাইজিটি জানায়, 'সানরাইজার্স হায়দরাবাদ এটা ঘোষণা করতে চায় যে আগামীকালের ম্যাচ থেকে এই আসরে ফ্র্যাঞ্চাইজিটির নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন। এ ছাড়া টিম ম্যানেজম্যান্ট আগামীকালের ম্যাচে দলের বিদেশি ক্রিকেটারদের কম্বিনেশন পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছে।'

বিবৃতিতে হায়দারাবাদ আরও জানায়, ওয়ার্নারকে সরানোর বিষয়টি সহজ ছিল না। ওয়ার্নারের প্রতি শ্রদ্ধার কথা জানিয়ে ফ্র্যাঞ্চাইজিটি বলে, 'অধিনায়ক পরিবর্তনের এই সিদ্ধান্ত সহজ ছিল না। পূর্ববর্তী আসর ও খেলাগুলো চালানোয় ম্যানেজম্যান্টের ডেভিড ওয়ার্নারের প্রতি যথেষ্ট শ্রদ্ধা রয়েছে। আমরা নিশ্চিত আসরের বাকি ম্যাচগুলোতে ওয়ার্নার মাঠ ও মাঠের বাইরে দারুণ ভূমিকা রাখবে।'

এই আসরে এখন পর্যন্ত ৬টি ম্যাচ খেলে সবচেয়ে বাজে অবস্থানে আছে হায়দরাবাদ। ৬টি ম্যাচ খেলে জিতেছে মাত্র ১টিতে। পয়েন্ট টেবিলে অবস্থান একেবারে তলানিতে।   

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়