ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

রাইডুর ২৭ বলের ঝড়ে চেন্নাইয়ের ২১৮

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:০৪, ১ মে ২০২১   আপডেট: ২২:২০, ১ মে ২০২১
রাইডুর ২৭ বলের ঝড়ে চেন্নাইয়ের ২১৮

ডু প্লেসিস-মঈন আলীর পর আম্বাতি রাইডুর ২৭ বলের ঝড়ে ভর করে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ২১৮ রান করেছে চেন্নাই সুপার কিংস। রোহিত শর্মার দলের বিপক্ষে চেন্নাইয়ের এটি সর্বোচ্চ দলীয় স্কোর। এর আগে সর্বোচ্চ ছিল ২০৮ রান।

শনিবার দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় খেলাটি শুরু হয়। এই ম্যাচে টস হেরে ব্যাটিং করতে নেমে ৪ উইকেট হারিয়ে ২১৮ রান করে চেন্নাই।

ব্যাটিং করতে নেমে শুরুতেই ফেরেন ঋতুরাজ গায়কোয়াড। ওপেনার ডু প্লেসিস ক্রিজে আসা মঈন আলীকে নিয়ে হাল ধরেন। দুজনের দ্বিতীয় উইকেটে  ৬১ বলে ১০৮ রানের জুটিতে চেন্নাইকে চালকের আসনের নেন। ৩৬ বলে ৫০ করে মঈন আউট হলে ভাঙে এই জুটি।

ওপেনার ডু প্লেসিস ২৮ বলে ৫০ করে সাজঘরে ফেরার পর সুরেশ রায়না ক্রিজে এসেই সাজঘরে ফেরেন। এবার আম্বাতি রাইডু-রবীন্দ্র জাদেজা খেলা শেষ করে আসে।

রাইডু মাত্র ২৭ বলে ৪টি চার ও ৭টি ছয়ে ৭২ রান করেন। হাফসেঞ্চুরি করেন ২০ বলে। তার সঙ্গে ২২ বলে ২২ নিয়ে অপরাজিত ছিলেন রবীন্দ্র জাদেজা। মুম্বাইয়ের হয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন কিয়েরন পোলার্ড।

এখন পর্যন্ত ৬ ম্যাচ করে খেলেছে দুই দলই। এর মধ্যে ৫টিতে জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে চেন্নাই। অন্যদিক সমান ৩টি করে জয়ে পয়েন্ট টেবিলের ৪ নম্বরে অবস্থান করছে মুম্বাই।

ধোনির দলে কোনো পরিবর্তন না হলেও মুম্বাই নেমেছে দুই পরিবর্তন নিয়ে। নাথান কোল্টার নাইলের জায়গায় এসেছেন ধাওয়াল কুলকার্নি ও জয়ন্ত যাদবের পরিবর্তে জিমি নিশাম।

 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়