ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ইনজুরি নিয়েই ম্যানসিটি সফরে এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৪৮, ৩ মে ২০২১  
ইনজুরি নিয়েই ম্যানসিটি সফরে এমবাপ্পে

ম্যানসিটির বিপক্ষে ২-১ গোলে পিছিয়ে থেকে চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালের দ্বিতীয় লেগে ইতিহাদ স্টেডিয়ামে নামবে পিএসজি। গত আসরের রানার্সআপরা জিততে এতটাই মরিয়া যে নেইমার বলেছিলেন, তিনি দরকার হলে মাঠেই মরে যাবেন। চোট নিয়েও দলের সঙ্গে ম্যানচেস্টার সফরে যোগ দিয়ে কিলিয়ান এমবাপ্পেও জানিয়ে দিলেন, তিনিও নিজেকে বিলিয়ে দিতে কতটা প্রস্তুত!

মঙ্গলবার স্বাগতিক ম্যানসিটির মুখোমুখি হচ্ছে ফরাসি চ্যাম্পিয়নরা। এই ম্যাচের আগে কাফ ইনজুরিতে পড়েছিলেন এমবাপ্পে। লেন্সের বিপক্ষে শনিবারের লিগ ওয়ান ম্যাচেও ছিলেন না ফরাসি ফরোয়ার্ড। তবে দ্বিতীয় লেগের দলে আছেন তিনি। নেইমার ও তাকে রেখে শক্তিশালী দল ঘোষণা করেছেন মাউরিসিও পচেত্তিনো। এই ম্যাচে অন্তত ২ গোলে জিততে হবে প্যারিসিয়ানদের। তাদের মাঠে দুই গোল করে এরই মধ্যে সুবিধাজনক অবস্থানে ম্যানসিটি।

পিএসজি দল: গোলকিপার- কেইলর নাভাস, সার্জিও রিকো, মাথিয়াস রান্দ্রিয়ামামি, ইয়ানিস সাইদানি; ডিফেন্ডার- কলিন দাগবা, আলেসান্দ্রো ফ্লোরেঞ্জি, থিও বাক্কের, মারকুইনহোস, প্রেসনেল কিমপেম্বে, লেভিন কুরজাওয়া, আব্দো দিয়াল্লো, থিলো কাহরার; মিডফিল্ডার- লিয়ান্দ্রো পারেদেস, মার্কো ভেরাত্তি, দানিলো পেরেইরা, রাফিনহা আলকান্তারা, অ্যান্ডার হেরেরা, হুলিয়ান ড্রাক্সলার; ফরোয়ার্ড- মোয়াসে কিন, কিলিয়ান এমবাপ্পে, মাউরো ইকার্দি, পাবলো সারাবিয়া, নেইমার।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়