Risingbd Online Bangla News Portal

ঢাকা     শুক্রবার   ১৪ মে ২০২১ ||  চৈত্র ৩১ ১৪২৮ ||  ০১ শাওয়াল ১৪৪২

কোয়ারেন্টাইনে দিল্লি ক্যাপিটালসের পুরো দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৩, ৩ মে ২০২১   আপডেট: ২১:৫৪, ৩ মে ২০২১
কোয়ারেন্টাইনে দিল্লি ক্যাপিটালসের পুরো দল

আইপিএলের জৈব সুরক্ষা বলয়ে করোনাভাইরাস ঢুকে পড়ায় কোয়ারেন্টাইনে গেছে দিল্লি ক্যাপিটালসের পুরো দল। ভারতের ক্রিকেট বিষয়ক গণমাধ্যম ক্রিকবাজ তাদের অনলাইন প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে।

দিল্লির খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের আইসোলেশনে যেতে বলেছে ভারতীয় ক্রিকেট নিয়ন্ত্রণ বোর্ড (বিসিসিআই)। কারণ গত ২৯ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে একটি ম্যাচ খেলেছে তারা, যেই দলের দুজন খেলোয়াড়ের করোনা পজিটিভ এসেছে। দিল্লির দল বর্তমানে আছে আহমেদাবাদে।

এরপর রোববার (২ মে) পাঞ্জাব কিংসের বিপক্ষেও ম্যাচ খেলেছে দিল্লি, যা ৭ উইকেটে জিতে শীর্ষে উঠেছে তারা। দিল্লির এক কর্মকর্তা ক্রিকবাজকে বলেছেন, ‘কলকাতা নাইট রাইডার্সের শেষ প্রতিপক্ষ ছিলাম আমরা, তাই আমাদের কোয়ারেন্টাইন যেতে বলা হয়েছে। আমাদের সবাইকে আইসোলেশনে থাকার নির্দেশ এসেছে। আমরা এখন সবাই আমাদের রুমে আছি।’

কতদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে তা এখনও জানানো হয়নি। তাতে করে মঙ্গলবার (৪ মে) মোতেরায় দিল্লি নির্ধারিত সূচি অনুযায়ী অনুশীলন করতে পারবে কি না তা নিশ্চিত নয়। ওই কর্মকর্তা বলেছেন, ‘অনুশীলন সেশন চলবে কি না আমাদের কোনও কিছু জানানো হয়নি।’

দিল্লির পরের ম্যাচ কাকতালীয়ভাবে এই কলকাতার বিপক্ষেই, আগামী ৮ মে। এরই মধ্যে করোনা শনাক্ত হওয়ায় সোমবার (৩ মে) রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে এউইন মরগ্যানদের ম্যাচ স্থগিত হয়েছে। একই দিন চেন্নাই সুপার কিংসেও করোনা থাবা বসিয়েছে, আক্রান্ত হয়েছেন প্রধান নির্বাহী, বোলিং কোচ ও একজন পরিচ্ছন্নতাকর্মী।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়