ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

করোনায় আক্রান্ত মাইক হাসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৫০, ৫ মে ২০২১  
করোনায় আক্রান্ত মাইক হাসি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি। চেন্নাইয়ের ক্যাম্পে ৪৫ বছর বয়সী সাবেক অস্ট্রেলিয়ান ক্রিকেটারসহ তিন জনের কোভিড পজিটিভ হয়েছে। তাতে করে আইপিএলে সংশ্লিষ্ট অন্য বিদেশিদের চেয়ে বেশি সময় ভারতে থাকতে হচ্ছে তাকে।

চেন্নাইয়ের প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথান এই খবর নিশ্চিত করেছেন। ক্রিকবাজকে তিনি বুধবার (৫ মে) বলেছেন, ‘দুর্ভাগ্যজনকভাবে মাইকেরও করোনা হয়েছে এবং এখনও তিনি দিল্লিতে। দেশে ফেরার জন্য ভারত ছাড়ার আগে তাকে কোয়ারেন্টাইন প্রটোকল সম্পন্ন করতে হবে।’

এর আগে বোলিং কোচ এল বালাজি ও ফ্র্যাঞ্চাইজির একজন সার্ভিস স্টাফ জৈব সুরক্ষা বলয়ে থাকাকালে আক্রান্ত হন। দিল্লির আইটিসি মাউরিয়া হোটেলে বালাজির সঙ্গে ১০ দিনের আইসোলেশনে থাকবেন ৭৯ টেস্ট ও ১৮৫ ওয়ানডে খেলা হাসি। কোয়ারেন্টাইন শেষে মালদ্বীপ হয়ে তাকে অস্ট্রেলিয়া ফেরার ব্যবস্থা করে দেওয়ার নিশ্চয়তা দিয়েছেন বিশ্বনাথান।

এরই মধ্যে চার্টার্ড ফ্লাইটে ১১ ইংলিশ খেলোয়াড়ের মধ্যে ৮ জন লন্ডনে ফিরেছেন। ইংল্যান্ড বোর্ডের এক মুখপাত্র তাদের ওয়েবসাইটে এই তথ্য নিশ্চিত করেছে। দেশে ফেরা ইংলিশ ক্রিকেটাররা হলেন মঈন আলী, স্যাম কারান, টম কারান, ক্রিস ওকস, স্যাম বিলিংস, জেসন রয়, জনি বেয়ারস্টো ও জস বাটলার।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়