ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কোমানের শাস্তি কমছে না

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৬, ৫ মে ২০২১   আপডেট: ২১:২৬, ৫ মে ২০২১
কোমানের শাস্তি কমছে না

গত সপ্তাহে গ্রানাডার বিপক্ষে চতুর্থ অফিসিয়ালের সঙ্গে বাজে আচরণ করে লাল কার্ড দেখেছিলেন বার্সেলোনা কোচ রোনাল্ড কোমান। পরে তাকে আরও দুই ম্যাচের জন্য টাচলাইনে নিষিদ্ধ করা হয়। এক ম্যাচ এরই মধ্যে কাটিয়ে ফেলেছেন ডাচ কোচ। পরে বার্সেলোনা এই শাস্তির বিরুদ্ধে আপিল করলেও আপিল কমিটি দুই ম্যাচের নিষেধাজ্ঞা বহাল রেখেছে।

গ্রানাডার বিপক্ষে ম্যাচ চলার সময় চতুর্থ অফিসিয়ালকে তাচ্ছিল্য করে কোমান বলেছিলেন, ‘কী চরিত্রের এক মানুষ!’। এই কথা বলার কারণে তাকে লাল কার্ড দেখান রেফারি এবং পরে তাকে আরও বড় শাস্তি দেওয়া হয়। তাকে ছাড়াই বার্সা ৩-২ গোলে হারায় ভ্যালেন্সিয়াকে।

কিন্তু আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে পরের ম্যাচে কোমানকে টাচলাইনে পেতে মরিয়া বার্সা এই শাস্তির বিরুদ্ধে আপিল করে। বুধবার (৫ মে) এই আপিল খারিজ করে দিয়েছে কমিটি। অবশ্য তাতেও দমে যাচ্ছে না বার্সা।

হাতে আছে আর তিন দিন। কোমানকে ফেরাতে এবার স্পোর্টস কাউন্সিলের ট্রাইব্যুনালে দ্বারস্থ হচ্ছে বার্সা। তাদের দাবি, বিষয়টি আভ্যন্তরীণভাবে সমাধান করা হয়ে গেছে। যেন আতলেতিকোর বিপক্ষে ডাচ কোচকে ডাগআউটে দাঁড়াতে দেওয়া হয়।

লা লিগায় শীর্ষে থাকা আতলেতিকোর চেয়ে ২ পয়েন্ট পেছনে বার্সা। এই ম্যাচ জিতলে শিরোপার দৌড়ে শক্তিশালী হয়ে ফিরে আসবে তারা। শেষ চার ম্যাচ জেতার বিকল্প নেই তাদের সামনে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়