Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৯ জুন ২০২১ ||  আষাঢ় ৫ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

হত্যার অভিযোগে অলিম্পিক পদক জয়ীকে খুঁজছে দিল্লি পুলিশ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪০, ৬ মে ২০২১  
হত্যার অভিযোগে অলিম্পিক পদক জয়ীকে খুঁজছে দিল্লি পুলিশ

দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে এক ব্যক্তির খুন ও কয়েকজন আহত হওয়ার ঘটনায় দুইবারের অলিম্পিক পদক জয়ী সুশীল কুমারকে খুঁজছে পুলিশ বাহিনী। এক বিবৃতিতে এই খবর নিশ্চিত করেছে দিল্লি পুলিশ।

পুলিশের এডিসি ড. গুরিকবাল সিং সিধু বলেছেন, ‘সুশীল কুমারসহ সন্দেহভাজনদের হন্যে হয়ে খুঁজছে পুলিশের বেশ কয়েকটি দল। আমরা এই কুস্তিগীরের ভূমিকা নিয়ে তদন্ত করছি, তার বিরুদ্ধে অভিযোগ এসেছে। আমাদের দলকে তার বাড়িতে পাঠিয়েছিলাম, কিন্তু পাওয়া যায়নি তাকে।’

এই অভিযানে পুলিশ একটি গাড়ি থেকে বন্দুক, দুটি লাঠি উদ্ধার করেছে। উদ্ধার করা পাঁচটি গাড়ি ও অস্ত্র জব্দ করে তদন্তে নেমেছে পুলিশ।

মঙ্গলবার ছত্রসাল স্টেডিয়ামে কয়েকজন কুস্তিগীরের মধ্যে বাগবিতণ্ডার খবর পাওয়া যায়। তাতে এক তরুণ কুস্তিগীর চিকিৎসাধীন অবস্থায় মারা যান এবং দুজন গুরুতর আহত হন। এই খবর পেয়ে অভিযানে নেমে পড়ে পুলিশ।

যদিও বুধবার সুশীল অভিযোগ উড়িয়ে দিয়ে বলেন, স্টেডিয়ামের ভেতরে এই মারামারিতে তার কোনও কুস্তিগীর জড়িত ছিল না। ভারতীয় সংবাদ সংস্থা এএনআইকে তিনি বলেছিলেন, ‘তারা আমাদের কুস্তিগীর ছিল না। গত রাতের ঘটনা এটা। আমরা পুলিশকে জানিয়েছিলাম যে কয়েকজন আমাদের ক্যাম্পে ঢুকে পড়েছিল এবং মারামারি করে। এই ঘটনার সঙ্গে আমাদের স্টেডিয়ামের কোনও যোগসূত্র নেই।’

দেশের অন্যতম সফল অ্যাথলেট সুশীল। ২০১২ সালে লন্ডন অলিম্পিকে রৌপ্য পদক পান তিনি। চার বছর আগে বেইজিং অলিম্পিকে জিতেছিলেন ব্রোঞ্জ পদক।

ঢাকা/ফাহিম

সর্বশেষ

পাঠকপ্রিয়