ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

করোনায় দুই সপ্তাহের মধ্যে মা-বোনকে হারালেন ভারতীয় ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ৭ মে ২০২১   আপডেট: ১১:২২, ৭ মে ২০২১
করোনায় দুই সপ্তাহের মধ্যে মা-বোনকে হারালেন ভারতীয় ক্রিকেটার

মা হারানোর শোক কাটতে না কাটতেই বড় বোনকে হারাতে হলো। করোনাভাইরাসের ছোবলে তছনছ হয়ে গেলো ভারতের নারী ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তির পরিবার। দুই সপ্তাহের মধ্যে পরিবারের দুই আপনজনকে হারালেন তিনি।

বেদার বড় বোন বাৎসলা শিবকুমার মারা গেছেন বুধবার (৪ মে)। কর্ণাটকের চিক্কামাগালুরুর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ৪৫ বছর বয়সী বাৎসলা। গত ২৪ এপ্রিল মারা যান বেদার মা।

সুস্থই হয়ে উঠেছিলেন বেদার বোন। আইসিইউ থেকে সাধারণ ওয়ার্ডে নিয়ে আসার কয়েক ঘণ্টা রপর মৃত্যু হয় তার। বছরখানেক আগে তার স্বামীও মারা যান।

বেদার পরিবারে করোনা ছোবল মারে গত মাসে। যদিও তার রিপোর্ট আসে নেগেটিভ। সোশ্যাল মিডিয়ায় মা চেলুবাম্বা দেবীর মৃত্যুর খবর তিনিই জানিয়েছিলেন। বোনকে নিয়েও দুঃসংবাদ দিয়েছেন চার ভাই-বোনের মধ্যে সবার ছোট বেদা, ‘অত্যন্ত মনোকষ্টের সঙ্গে জানাচ্ছি গত রাতে আমার পরিবার দিদিকে চিরবিদায় জানিয়েছে। এই কঠিন সময়ে সবার মতো একই মনের অবস্থা আমার। প্রিয়জনকে শক্ত করে ধরে রাখুন এবং নিরাপদে থাকুন।’

বেঙ্গালুরুর এই ক্রিকেটার ভারতের হয়ে ৪৮ ওয়ানডে ও ৭৬ টি-টোয়েন্টি খেলেছেন। এই মিডল অর্ডার ব্যাটারের তৃতীয় ভারতীয় হিসেবে মেয়েদের বিগ ব্যাশ লিগেও খেলা অভিজ্ঞতা হয়েছে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়