ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

নিউ জিল্যান্ডে বোল্ট, ইংল্যান্ডে খেলতে পারবেন না টেস্ট সিরিজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৭, ৮ মে ২০২১   আপডেট: ১০:৩৬, ৮ মে ২০২১
নিউ জিল্যান্ডে বোল্ট, ইংল্যান্ডে খেলতে পারবেন না টেস্ট সিরিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিত হওয়ার পর বিদেশী ক্রিকেটাররা দেশে ফিরছেন। নিউ জিল্যান্ডের পেসার ট্রেন্ট বোল্ট শনিবার অকল্যান্ডে পৌঁছেছেন। ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন শেষে এক সপ্তাহ পরিবারের সঙ্গে কাটাবেন তিনি। এজন্য ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট মিস করবেন বাঁহাতি পেসার। নিশ্চিত করেছে নিউ জিল্যান্ড ক্রিকেট। 

তবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে দেখা যাবে দ্যুতিময় এ পেসারকে। শুক্রবার দিল্লি থেকে বিশেষ বিমানে বোল্ট ও স্থানীয় ট্রেনার ক্রিস ডোনাল্ডসন রওণা হন। শনিবার অ্যাকল্যান্ডে পা রাখেন তারা। আগামী ২২ মে পর্যন্ত তারা আইসোলেশনে থাকবেন। এরপর মাউন্ট ম্যাঙ্গানিউতে বোল্ট এক সপ্তাহ পরিবারের সঙ্গে কাটাবেন। জুনের প্রথম সপ্তাহে যোগ দেবেন ইংল্যান্ডে। তার সঙ্গে ইংল্যান্ডে যাবেন কেন উইলিয়ামসন, কাইল জেমিসন, মিচেল স্ট্যানার ও ফিজিও টম সিমসেক। 

২ জুন লর্ডসে শুরু হবে ইংল্যান্ড ও নিউ জিল্যান্ডের প্রথম টেস্ট। স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে দুই টেস্ট ও টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলতে আগামী ১৬ ও ১৭ মে ইংল্যান্ডে যাবে নিউ জিল্যান্ড ক্রিকেট দল। 

নিউ জিল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী ডেভিড হোয়াইট বলেন, ‘আমরা ট্রেন্ট বোল্টকে সার্বিক সহায়তা করছি। পরিবারের সঙ্গে তার সময় কাটানো জরুরী। যুক্তরাজ্যে উড়াল দেওয়ার আগে ও পরে তার কোয়ারেন্টাইনে থাকতে হবে। এজন্য টেস্ট সিরিজে খেলা হবে না। তবে আমরা তাকে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পাবো।’ 

ঢাকা/ইয়াসিন   

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়