Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৯ জুন ২০২১ ||  আষাঢ় ৫ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

কাতার বিশ্বকাপ বাছাই পর্বের প্রাথমিক দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক: || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৪, ৮ মে ২০২১   আপডেট: ২০:৩৭, ৮ মে ২০২১
কাতার বিশ্বকাপ বাছাই পর্বের প্রাথমিক দল ঘোষণা

কাতারে অনুষ্ঠেয় ফিফা ফুটবল বিশ্বকাপ ২০২২ এর বাছাইপর্বের দল ঘোষণা করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এই দলে স্ট্যান্ডবাইসহ ৩৩ জন ফুটবলার জায়গা পেয়েছেন।

শনিবার বিকেলে বাফুফের জাতীয় দল কমিটির মিটিংয়ের পর এই দলটি ঘোষণা করা হয়। বাছাইপর্বে ভারত, আফগানিস্তান ও ওমানের বিপক্ষে লড়বে বাংলাদেশ । খেলাগুলো হবে ৩, ৭ ও ১৫ জুন।

এই তিনটি ম্যাচই হওয়ার কথা ছিল বাংলাদেশে। করোনার কারণে এশিয়ান ফুটবল ফেডারেশন (এএফসি) প্রতিটি গ্রুপের জন্য একটি করে ভেন্যু নির্ধারণ করে দিয়েছে। বাংলাদেশ 'ই' গ্রুপে পড়েছে; আর এই গ্রুপের বাকি তিন ম্যাচ হবে হবে কাতার।

গ্রুপ 'ই' থেকে সবার নিচে আছে বাংলাদেশ। ৫ ম্যাচে জামালদের পয়েন্ট মাত্র ১। ৬ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে কাতার। দ্বিতীয় স্থানে থাকা ওমানের পয়েন্ট ৫ ম্যাচে ১২।

প্রাথমিক স্কোয়াড:

আনিসুর রহমান জিকো, আশরাফুল ইসলাম রানা, শহীদুল আলম সোহেল, তপু বর্মন, বিশ্বনাথ ঘোষ, রহমত মিয়া, রিয়াদুল ইসলাম রাফি, ইয়াসিন আরাফাত, মেহেদি হাসান, মো. ইমন, রিমন হোসাইন, হাবিবুর রহমান সোহাগ, তারিক কাজী, রেজাউল করিম, জামাল ভূঁইয়া, মাশুক মিয়া জনি, সোহেল রানা, মানিক হোসেন মোল্লা, মাহবুবুর রহমান সুফিল, মো. আব্দুল্লাহ, সুমন রেজা, সাদ উদ্দিন, মতিন মিয়া, মো.  মেহেদি হাসান, বিপলু আহমেদ, মোহাম্মদ ইব্রাহিম, মোহাম্মদ জুয়েল ও রাকিব হোসেন।

স্ট্যান্ড বাই:
মিতুল মারমা, মোহাম্মদ আতিকুজ্জামান, ফয়সাল আহমেদ ফাহিম,ইমরান হোসেন রিমন ও আবু সাইদ।

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়