Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

অ্যাটলেটিকো বাধা পেরোতে পারেনি বার্সা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:২২, ৮ মে ২০২১   আপডেট: ২২:৪৫, ৮ মে ২০২১
অ্যাটলেটিকো বাধা পেরোতে পারেনি বার্সা

চলতি মৌসুমে লা লিগার পয়েন্ট টেবিলে চলছে জমজমাট লড়াই। শীর্ষে থাকা প্রথম তিন দলের মধ্যে পয়েন্ট ব্যবধান তিন! বার্সেলোনার সামনে সুযোগ ছিল সবার ওপরে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদকে টপকে যাওয়ার। কিন্তু পারেনি লিওনেল মেসির দল।

শনিবার রাতে ক্যাম্প ন্যুতে নিজেদের ৩৫ তম ম্যাচে মুখোমুখি হয়েছিল বার্সা-অ্যাটলেটিকো। ম্যাচটি শেষ পর্যন্ত ড্র হয়েছে শূন্য গোলে।

ম্যাচে আক্রমণ পাল্টা আক্রমণ হয়েছে; তবে গোলের দেখা পায়নি কোনো দল। অ্যাটলেটিকোর জাল লক্ষ্য করে বার্সার শট ছিল ১২টি; অন টার্গেট ৭টি। অন্যদিকে অ্যাটলেটিকোর শট ১১টি আর অন টার্গেট ৬টি। কিন্তু দুর্ভাগ্য কারো শটই খুঁজে পায়নি জাল।

ম্যাচের শুরুতেই একটি ছবি ভাইরাল হয় অন্তর্জালে। লিওনেল মেসি জড়িয়ে ধরেছেন লুইস সুয়ারেজকে। দুজন যে সাবেক সতীর্থ। আজ হয়ে গেলে শত্রু। তবুও যেনো হার মেনেছে বন্ধনের কাছে; তারা যে আবার ভালো বন্ধুও। তাইতো ম্যাচের মধ্যেই কোনো কিছুর বালাই না করে জড়িয়ে ধরেন দুজন দুজনকে। শেষে পর্যন্ত মেসি-সুয়ারেজ কেউ কাউকে হারাতে পারেননি।

সমান ৩৫ ম্যাচে ২৩ জয়ে ৭৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে অ্যাটলেটিকো। সমান ম্যাচ খেলে সমান জয়ে ৭৫ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সা। অন্যদিকে ১ ম্যাচ কম খেলে ২২ জয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭৪।

আজ জিতলেই সবার ওপরে চলে যেতো বার্সা। কোনো দলই না জেতায় শীর্ষে যাওয়ার সুযোগ আছে রিয়ালের সামনে। তাদের এখনো বাকি চার ম্যাচ। অন্যদিকে বার্সা-অ্যাটলেটিকোর তিনটি করে ম্যাচ।

বার্সার সর্বশেষ তিনটি ম্যাচ যথাক্রমে লেভান্তে, সেল্টা ভিগো ও এইবারের বিপক্কে। টানা তিন ম্যাচ জয়ে অ্যাটলেটিকো বাধা পেরিয়ে লিওনেল মেসিরা কী পারবেন শিরোপা ছুঁতে? নাকি মাঝে এসে ছোঁ মেরে নিয়ে ট্রফি নিয়ে যাবে রিয়াল? সব বলে দেবে সময়। আর মাত্র কটা দিন অপেক্ষা।

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়