Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৯ জুন ২০২১ ||  আষাঢ় ৫ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

সাকিবের কলকাতার আরেক সতীর্থ কোভিড পজিটিভ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৮, ৯ মে ২০২১   আপডেট: ১১:০৯, ৯ মে ২০২১
সাকিবের কলকাতার আরেক সতীর্থ কোভিড পজিটিভ

এবার কলকাতা নাইট রাইডার্সের আরেক ক্রিকেটারের কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে। পেসার প্রসিদ্ধ কৃষ্ঞা করোনায় আক্রান্ত। কলকাতার চতুর্থ ক্রিকেটার হিসেবে করোনায় আক্রান্ত হলেন তিনি। এর আগে বরুণ চক্রবর্তী, সানদ্বীপ ওয়ারিয়র ও টিম সেইফার্টের কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। 

ধারণা করা হচ্ছে, আইপিএল স্থগিত হওয়ার পর আহমেদাবাদ থেকে বেঙ্গালুরুতে যাওয়ার পথে করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের এ পেসার। আহমেদাবাদে তাঁবু গেড়েছিল কলকাতা। গত ৫ মে বিজনেস ক্লাস টিকিটে বেঙ্গালুরু যান প্রসিদ্ধ। ৬ মে থেকে তার শরীর খারাপ লাগা শুরু হয়। পরদিন কোভিড পরীক্ষার নমুনা দেন তিনি। একদিন পর তার পজিটিভ ফল আসে। 

প্রতিশ্রুতিশীল এ পেসারকে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের স্ট্যান্ডবাই তালিকাতে রাখা হয়েছে।  জুলাইয়ে ভারত ও নিউ জিল্যান্ড খেলবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। ২৫ বছর বয়সী প্রসিদ্ধর কিছুদিন আগে জাতীয় দলে অভিষেক হয়। ইংল্যান্ডের বিপক্ষে তিন ওয়ানডেতে ৬ উইকেট নিয়ে দ্যুতি ছড়ান তিনি। তবে এবার আইপিএলে তেমন ভালো করতে পারেননি। সাত ম্যাচে ৮ উইকেট নিয়েছেন ৯.১৬ ইকোনমি রেটে।  

আইপিএলে সবার আগে করোনায় আক্রান্ত হন চক্রবর্তী। এরপর ওয়ারিয়রের খবর বের হয়। একদিন পর জানা যায়, হায়দরাবাদের ঋদ্ধিমান সাহা ও অমিত মিশ্রা করোনায় আক্রান্ত। একদিনের ব্যবধানে চার ক্রিকেটারের করোনা আক্রান্তের খবরে দ্রুত আইপিএল বন্ধ করে দেন আয়োজকরা।

ঢাকা/ইয়াসিন   

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়