Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০২ জিলক্বদ ১৪৪২

টানা দুই পরীক্ষায় সাকিব করোনা নেগেটিভ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৯, ৯ মে ২০২১   আপডেট: ০৪:৪৮, ১০ মে ২০২১
টানা দুই পরীক্ষায় সাকিব করোনা নেগেটিভ

কোয়ারেন্টাইনে থাকা সাকিব আল হাসানের প্রথম করোনা পরীক্ষার পর দ্বিতীয় দফায়ও নেগেটিভ এসেছে।

আইপিএল স্থগিত হওয়ার পর গত বৃহস্পতিবার সাকিব ভারত থেকে দেশে ফেরেন। তার সঙ্গে ছিলেন মোস্তাফিজুর রহমানও। সাকিবের পরীক্ষার ফল গতকাল শনিবার পাওয়া যায়। এদিনই তার দ্বিতীয় দফায় নমুনা নেওয়া হয়। রোববার তার ফল নেগেটিভ আসে।

রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক মঞ্জুর হোসাইন। মুঠোফোনে তিনি বলেন, 'সাকিব আল হাসানের টানা দুই পরীক্ষায় করোনা নেগেটিভ আসে। গতকাল প্রথম টেস্টের ফল পাওয়ার পর দ্বিতীয় টেস্টের নমুনা নেওয়া হয়। সেটার ফল আজ নেগেটিভ আসে।'

এদিকে স্ত্রীসহ মোস্তাফিজেরও প্রথম দফায় করোনা নেগেটিভ আসে। আজ তার দ্বিতীয় দফায় নমুনা নেওয়া হয়েছে। ৬ মে ভারত থেকে ফিরে সাকিব ও মোস্তাফিজ নিজেদের ব্যবস্থায় প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে আছেন। সাকিব ফোর সিজন্স হোটেলে এবং মোস্তাফিজ হোটেল সোনারগাঁওয়ে আছেন।

দুজন আহমেদাবাদ থেকে গত বৃহস্পতিবার বিশেষ বিমানে ঢাকা পৌঁছান। তাদের কোয়ারেন্টাইন শেষ হওয়ার কথা আগামী ২০ মে। তবে বিসিবি প্রধান নির্বাহী জানিয়েছেন, সাকিব-মোস্তাফিজের ব্যাপারে সরকার সবুজ সংকেত দিয়েছেন। তারা দলীয় অনুশীলনে ফিরবেন শিগগিরই।

২৩ মে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের প্রথম ম্যাচ। তিন ওয়ানডে খেলতে শ্রীলঙ্কা ক্রিকেট দল বাংলাদেশে আসছে আগামী ১৬ মে। ২৩ মে প্রথম ওয়ানডের পর দ্বিতীয় ও শেষ ওয়ানডে ২৫ এবং ২৮ মে। দিবারাত্রির প্রতিটি ম্যাচ হবে মিরপুর শের-ই-বাংলায়। 

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়