ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ঘুরে দাঁড়ানো জয়ে ম্যানসিটির অপেক্ষা বাড়ালো ম্যানইউ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২১, ৯ মে ২০২১   আপডেট: ২১:৪৬, ৯ মে ২০২১
ঘুরে দাঁড়ানো জয়ে ম্যানসিটির অপেক্ষা বাড়ালো ম্যানইউ

ম্যাচের আধঘণ্টা পার না হতেই ম্যানচেস্টার ইউনাইটেডের জালে বল ঢুকতে দেখে হয়তো আনন্দের ঢেউ বয়ে গিয়েছিল ম্যানচেস্টার সিটিতে। অ্যাস্টন ভিলার কাছে নগরপ্রতিদ্বন্দ্বী হারলেই তো প্রিমিয়ার লিগ শিরোপা নিশ্চিত হয়ে যাবে পেপ গার্দিওলার দলের। কিন্তু হাল ছাড়েনি ম্যানইউ। ঘুরে দাঁড়িয়ে ম্যাচটি তারা জিতে নিয়েছে ৩-১ গোলে এবং সিটিজেনদের অপেক্ষা আরও বাড়ালো।

৩৫ ম্যাচে ৮০ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানসিটি। এক ম্যাচ কম খেলে ৭০ পয়েন্ট ম্যানইউর, সমীকরণে তারা এখনও আছে শিরোপার লড়াইয়ে। কিন্তু আগামী মঙ্গলবার লেস্টার সিটির বিপক্ষে হোঁচট খেলেই চ্যাম্পিয়ন হবে ম্যানসিটি। অবশ্য এই জয়ে ম্যানইউর শীর্ষ চারে থাকা পাকা হয়ে গেছে এবং এক মৌসুম পর আবারও চ্যাম্পিয়নস লিগে ফিরছে তারা। 

বার্টর‌্যান্ড ট্রাওরে ২৪ মিনিটে ভিলাকে এগিয়ে নেন। বিরতির পর ৫২ মিনিটে পেনাল্টি থেকে ব্রুনো ফের্নান্দেস সমতায় ফেরান। চার মিনিট পর ম্যাসন গ্রিনউড ইউনাইটেডকে এগিয়ে দেন। বদলি নেমে ৮৮ মিনিটের গোলে জয় নিশ্চিত করেন এদিনসন কাভানি। পেনাল্টি অঞ্চলে ডাইভিং দিয়ে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন ওলি ওয়াটকিন্স, তাতে স্বাগতিক ভিলা ১০ জনের দল নিয়ে ম্যাচ শেষ করে।

ঢাকা/ফাহিম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়