ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ম্যানইউর সঙ্গে চুক্তি বাড়ালেন কাভানি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ১০ মে ২০২১   আপডেট: ২৩:০০, ১০ মে ২০২১
ম্যানইউর সঙ্গে চুক্তি বাড়ালেন কাভানি

সম্প্রতি ইউরোপা লিগের সেমিফাইনালের দুই লেগেই জোড়া গোল করে ফর্মের তুঙ্গে আছেন এদিনসন কাভানি। প্রিয় শিষ্যকে আরও কয়েক বছরের জন্য রেখে দেওয়ার পদক্ষেপ নিতে আর দেরি করলেন না উলা গুনার সুলশার। উরুগুয়ান স্ট্রাইকারের সঙ্গে চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়ালো ম্যানইউ।

ইতালিয়ান সংবাদকর্মী ফাব্রিজিও রোমানো সোশ্যাল মিডিয়ায় এমন খবর জানানোর ঘণ্টাখানেক পর ম্যানইউ আনুষ্ঠানিকভাবে কাভানির সঙ্গে চুক্তি বাড়ানোর ঘোষণা দেয়। গত সাত ম্যাচে আট গোল ও তিনটি অ্যাসিস্ট ছিল তার। স্বাভাবিকভাবেই তার সঙ্গে চুক্তি বাড়াতে দ্বিতীয়বার ভাবেনি প্রিমিয়ার লিগ ক্লাব।

পিএসজি থেকে এই মৌসুমে ফ্রি ট্রান্সফারে ম্যানইউতে যোগ দেন কাভানি। লিগে ২৩ ম্যাচে ৯ গোল করেন এবং ইউরোপা লিগে দলকে ফাইনালে তুলতে তার ৮ ম্যাচে রয়েছে ৫ গোল। এই মৌসুম পর্যন্ত চুক্তির মেয়াদ ছিল তার। তবে বোকা জুনিয়র্সের বড় অঙ্কের প্রস্তাব ফেলে দিয়ে থেকে গেলেন ম্যানইউতে।

ম্যানইউর অফিসিয়াল ওয়েবসাইটে কাভানি বলেছেন, ‘গত প্রায় এক বছর ধরে ক্লাবটির প্রতি আমার এক ধরনের ভালোবাসা জন্ম নিয়েছে, এমনকি সংশ্লিষ্ট সবকিছুর সঙ্গে। সতীর্থ ও দৃশ্যপটের বাইরে কাজ করা স্টাফদের সঙ্গে দারুণ সম্পর্ক তৈরি হয়েছে আমার। ওল্ড ট্র্যাফোর্ডে এখনও দর্শকের সামনে আমার খেলা হয়নি এবং এর জন্যে আমার আর তর সইছে না।’

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়