Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৫ জুন ২০২১ ||  আষাঢ় ১ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

লেভান্তের বিপক্ষে ২ গোলে এগিয়ে থেকেও বার্সার ড্র

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৫, ১২ মে ২০২১   আপডেট: ১০:১৭, ১২ মে ২০২১
লেভান্তের বিপক্ষে ২ গোলে এগিয়ে থেকেও বার্সার ড্র

চলতি মৌসুমে লা লিগার পয়েন্ট টেবিলে চলছে জমজমাট লড়াই। শীর্ষে থাকা প্রথম তিন দলের মধ্যে পয়েন্ট ব্যবধান তিন! বার্সেলোনার সামনে আবারো সুযোগ ছিল সবার ওপরে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদকে টপকে যাওয়ার। কিন্তু এবারো পারেনি লিওনেল মেসির দল।

টানা দুই ম্যাচে ড্র করে যেনো ইচ্ছে করেই শিরোপা ছুঁতে চাইছে না রোনাল্ড কুমানের দল। অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ঘরের মাঠে ০ গোলে ড্র করার পর এবার লেভান্তে বিপক্ষে তাদের মাঠে ৩-৩ গোলে ড্র করেছে কাতালান ক্লাবটি।

মঙ্গলবার রাতে প্রথমার্ধে ২ গোলে এগিয়ে থাকার পরও জয়ের দেখা পায়নি রোনাল্ড কুমানের দল। ম্যাচের ২৫ মিনিটে গোল দিয়ে এগিয়ে দেন মেসি। ৮ মিনিট না যেতে ব্যবধান দিগুণ করেন পেদ্রি। ২-০ গোলের সমীকরণ নিয়ে বিরতিতে যায় দুই দল।

বিরতির পর যেনো যাদুর কাঠি নিয়ে নামে লেভান্তে। ৫৬ থেকে ৫৯; এই তিন মিনিটের ব্যবধানে দুই গোল দিয়ে খেলায় সমতা নিয়ে আসে লেভান্তে। ৫৬ মিনিটে মেরেলো গোল দিয়ে ব্যবধান কমান আর মোরালেস ৫৯ মিনিটে নিয়ে আসেন সমতা। তবে ৪ মিনিট না যেতেই ম্যাচের ৬৩ মিনিটে ডেম্বেলে গোল দিয়ে এগিয়ে দেন বার্সাকে।

তবে এদিন ভাগ্যদেবী কাতালানদের হয়ে কথা বলেনি। শেষ বাঁশি বাজার ৮ মিনিট আগে লিওনের গোলে আবার সমতা নিয়ে আসে লেভান্তে। শেষ পর্যন্ত ৩-৩ গোলে ড্র করে মাঠ ছাড়ে বার্সা।

লা লিগায় ৩৫ ম্যাচে ২৩ জয়ে ৭৭ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে অ্যাটলেটিকো। ১  ম্যাচ বেশি খেলে সমান জয়ে ৭৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে বার্সা। অন্যদিকে ৩৫ ম্যাচ  খেলে ২২ জয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৭৫।

বার্সা টানা দুই ম্যাচে সুযোগ পেয়ে কাজে লাগাতে পারেনি। তাদের শেষ দুটি খেলা সেল্টা ভিগো ও এইবারের বিপক্ষে। শিরোপার উৎসব করতে হলে এই দুই ম্যাচে জয়ের সঙ্গে অ্যাটলেটিকো-রিয়ালের ফলের দিকেও পাখির চোখ রাখতে হবে কাতালানদের।   

ঢাকা/রিয়াদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়