Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১৬ জুন ২০২১ ||  আষাঢ় ২ ১৪২৮ ||  ০৩ জিলক্বদ ১৪৪২

করোনায় ভারতের বিশ্বকাপ জয়ী ক্রিকেটারের বাবার মৃত্যু

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২৭, ১২ মে ২০২১   আপডেট: ২০:৫৯, ১২ মে ২০২১
করোনায় ভারতের বিশ্বকাপ জয়ী ক্রিকেটারের বাবার মৃত্যু

করোনাভাইরাসের কারণে বাবা হারালেন ভারতের ক্রিকেটের আরেক পরিচিত মুখ আরপি সিং। বুধবার (১২ মে) নিজেই ভক্তদের এই দুঃসংবাদ টুইটারে জানান সাবেক এই পেসার।

আরপি সিং টুইট করেন, ‘গভীর শোক ও কষ্ট নিয়ে আমরা আমাদের বাবা শিব প্রসাদ শিংয়ের মৃত্যুর খবর জানাচ্ছি। কোভিডে ভুগে তিনি ১২ মে স্বর্গবাসী হলেন। আপনাদের প্রার্থনায় আমার প্রিয় বাবাকে রাখার অনুরোধ করছি। শান্তিতে ঘুমাও বাবা।’

আরপি সিংয়ের বাবার মৃত্যুতে শোক প্রকাশ করে টুইট করেছেন সাবেক ক্রিকেটাররা। প্রজ্ঞান ওঝা লিখেছেন, ‘তোমার ও তোমার পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা। শক্ত থাকো ভাই।’ রমেশ পাওয়ারের টুইট, ‘অন্তরের অন্তঃস্থল থেকে সমবেদনা জানাই।’ আইপিএল ক্লাব ডেক্কান চার্জার্সে আরপি সিংয়ের সঙ্গে খেলা হার্শেল গিবস লিখেছেন, ‘তোমার বাবার মৃত্যুর খবর শুনে কষ্ট হচ্ছে। শক্ত থাকো বন্ধু।’

১৪ টেস্ট, ৫৮ ওয়ানডে ও ১০ টি-টোয়েন্টি খেলা আরপি সিং ২০০৭ সালে ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী দলের সদস্য ছিলেন। ৩৫ বছর বয়সী বাঁহাতি সিমার সব ধরনের ক্রিকেট থেকে অবসর নেন ২০১৮ সালের সেপ্টেম্বরে। টি-টোয়েন্টিতে ১৫ উইকেট নেন, এছাড়া ওয়ানডেতে ৬৯টি ও টেস্টে তার শিকার ৪০ উইকেট।

এই সোমবার (১০ মে) ২০০৭ সালের বিশ্বকাপ জয়ী দলের আরেক সদস্য পিযুষ চাওলা তার বাবাকে হারান করোনার কারণে। এছাড়া নারী জাতীয় দলের ক্রিকেটার বেদা কৃষ্ণমূর্তি হন মা ও বোনহারা। এছাড়া আইপিএলে রাজস্থান রয়্যালসের খেলা চেতন সাকারিয়ার বাবাও হেরে যান করোনাযুদ্ধে।

ঢাকা/ফাহিম

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়